যুবলীগ সমসময় পথচারী ও শ্রমজীবী মানুষের পাশে আছে: শুভাশীষ পোদ্দার লিটন

প্রেস বিজ্ঞপ্তি
প্রকাশ: ০৪ মে ২০২৪ ১৮:২৫ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে ১৫ বার।

বগুড়া জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী শুভাশীষ পোদ্দার লিটন বলেছেন, যুবলীগ সব সময় পথচারী ও শ্রমজীবী মানুষের পাশে আছে এবং থাকবে। বৈশাখ মাসে চলছে সারাদেশে প্রচণ্ড দাবদাহ ও তীব্র গরম। বেলা বাড়ার সাথে সাথে বাড়ছে রোদ ও গরমের তীব্রতা। পথচারীরাও প্রয়োজনে ঘর থেকে বের হলেও তৃষ্ণার্ত হয়ে পড়ছে। তীব্র দাবদাহে মানুষের পাশে দাড়িয়েছে জেলা যুবলীগ। 

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল শ্রেণী পেশার মানুষের কথা ভাবেন। যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশে আমরা বগুড়ার পথচারী ও শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি, স্যালাইন ও ছাতা বিতরণ অব্যাহত রেখেছি। আমাদের কাজই সুখে-দুখে মানুষের পাশে থাকা। মানুষকে ভালো রাখতে পারলেই এটি যুবলীগের সার্থকতা। 

জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রাছেদুউজ্জামান রাছেলের নিজস্ব উদ্যোগে গতকাল শনিবার দুপুরে বগুড়া শহরের সাতমাথায় বিশুদ্ধ খাবার পানি, স্যালাইন ও ছাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

অটোরিক্সা চালক সামছুল হক বলেন, প্রচণ্ড রোদ ও তীব্র গরমে তিনি নিজ হাতে রাস্তায় দাঁড়িয়ে পানি, খাবার স্যালাইন  ও ছাতা বিতরণ করার মধ্য দিয়ে প্রমান করেছেন বর্তমান সরকার মানবদরদী সরকার। এ ধরণের আয়োজন যিনি করেছেন দোয়া করি আল্লাহ যেন তাকে ভালো রাখেন। 

জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও কামালপুর ইউপি চেয়ারম্যান রাছেদুউজ্জামান রাছেল বলেন, শ্রমজীবী ও পথচারীদের তীব্র দাবদাহে কষ্টের কথা চিন্তা করে এ ক্ষুদ্র আয়োজন করতে পেরে নিজেকে অনেক ভালো লাগছে। মানুষের যে কোন দুঃসহ সময়ে পাশে দাঁড়াতে পারি এ দোয়া সবার কাছে চাই। 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সহ-সভাপতি মাইসুল তোফায়ের কোয়েল, পরিবেশ ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রাজিবুল ইসলাম রাজন, সহ-সম্পাদক কামরুজ্জামান কাজল, তরিকুল ইসলাম তুষার, ব্যবসায়ী পরিমল প্রসাদ রাজ, সদস্য পারভেজ রহমান বাপ্পি, শহর যুবলীগ নেতা চন্দন, ১১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আখতারুল আলম শাহীন, ৮নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম খায়রুল, যুবলীগ নেতা হৃদয়, রায়হান ও শিশির প্রমুখ। 

৫ শতাধিক পথচারী ও শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি, স্যালাইন ও ছাতা বিতরণ করা হয়।