| প্রচ্ছদ

এক ছবিতে পারিশ্রমিক ১০০ কোটি রুপি!

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪৭ বার। প্রকাশ: ০৯ অক্টোবর ২০১৯ ।

অক্ষয় কুমার, ছেলে আরাভ ও মেয়ে নিতারা- তিনজনেরই জন্মদিন সেপ্টেম্বরে। এই উপলক্ষে বলিউড তারকা সপরিবারে বেড়াতে যান লন্ডনে। সেখানেই তাকে ১০০ কোটি রুপি পারিশ্রমিকের প্রস্তাব দেন নামি প্রযোজক।

একটি সূত্রের বরাত দিয়ে বলিউড হাঙ্গামা জানায়, দুই দশকের বেশি সময় বলিউড অনেক ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন বিশু ভাগনানি। তিনিই এই প্রস্তাব দিয়েছেন। সঙ্গে ছিলেন ছেলে প্রযোজক, পরিচালক ও অভিনেতা জ্যাকি ভাগনানি।

এমনও বলা হচ্ছে, অক্ষয় প্রস্তাব করা হয়েছে ১২০ কোটি রুপি। সাম্প্রতিক সময়ে পরপর অনেকগুলো হিট সিনেমা উপহার দিয়েছেন এই নায়ক। তা সত্ত্বেও শত কোটি রুপিকে বেশিই ভাবা হচ্ছে।

১০০ কোটি রুপি পাওয়া মানে- এই মুহূর্তে বলিউডের বড় তারকা অক্ষয়। কিন্তু বিষয়টি নিয়ে ভিন্ন মন্তব্য করলেন প্রযোজক।

বর্তমানে লন্ডনে রয়েছে বিশু। সেখান থেকে তিনি বলেন, “আমি এখন লন্ডনে আছি। অক্ষয়ের সঙ্গে ৪-৫ বার দেখা হয়েছে। আমি তাকে ২০ বছর ধরে চিনি। আমরা কখনো একসঙ্গে কাজ করিনি। সব সময় আমরা ভেবেছি ভালো চিত্রনাট্য পেলে কাজ করব।”

কিন্তু পারিশ্রমিকের বিষয়টি নিয়ে অন্য কথা বলেন. “শুধু যখন প্রযোজক চিত্রনাট্য চূড়ান্ত করেন তখন পারিশ্রমিকের কথা আসে। চিত্রনাট্য ছাড়া কোনো অভিনেতা কথা বলেন না। এখন চিত্রনাট্যই নেই, তাকে কীভাবে প্রস্তাব দেবো?”

আরও বলেন, “হ্যাঁ, সবাই অক্ষয় কুমার, বরুণ ধাওয়ান, রণবীর সিং-এর মতো তারকার সঙ্গে কাজ করতে চায়। কিন্তু এর জন্য ভালো বিষয় দরকার। সেটা যদি হয় তবে দ্বিতীয় বিষয় পারিশ্রমিক। অভিনেতার বাজার দর বক্স-অফিস মূল্য ও অন্যান্য বিষয়ের ওপর দ্বিতীয় করে। কোনো অভিনেতাই অতিরিক্ত নেন না। কারণ এতে বাজেট বেড়ে যায়, এটা অসম্ভবও।”

অক্ষয় কুমার অভিনীত সর্বশেষ ছবি ‘মিশন মঙ্গল’ দুইশ’ কোটি রুপির বেশি আয় করেছে। চলতি মাসের মুক্তি পাচ্ছে কমেডি নির্ভর ‘হাউসফুল ফোর’।

মন্তব্য