| প্রচ্ছদ

সম্রাটের সহযোগী আরমান ইয়াবা মামলায় ফের কারাগারে

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ২২ বার। প্রকাশ: ১০ অক্টোবর ২০১৯ ।

কুমিল্লায় ক্যাসিনো সম্রাট ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের সহযোগী আরমানের বিরুদ্ধে করা ইয়াবা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে জেলার চৌদ্দগ্রাম থানার এসআই মনির হোসেন আরমানকে গ্রেফতারি পরোয়ানা জারির জন্য আদালতে আবেদন করেন। এতে কারাগার থেকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া আক্তারের ৫নং আমলি আদালতে তাকে হাজির করা হয়।

এ সময় ১৪০ পিস ইয়াবা উদ্ধারের মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

জানা যায়, চাঞ্চল্যকর ক্যাসিনোর অভিযোগে বেশ কিছু দিন পলাতক থাকার পর গত ৬ অক্টোবর ক্যাসিনো সম্রাট ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট এবং তার সহযোগী আরমানকে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে গ্রেফতার করে র‌্যার-৭।

এ সময় সম্রাটের সহযোগী আরমানের কাছ থেকে ১৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-৭ এর এসআই সজীব মিয়া বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় আরমানের বিরুদ্ধে মামলা করে।

বৃহস্পতিবার ওই মামলার তদন্ত কর্মকর্তা এসআই মনির হোসেন কারাবন্দি আরমানকে গ্রেফতার দেখানোর জন্য আদালতে আবেদন করেন। পরে তাকে আদালতে হাজির করার পর গ্রেফতারি পরোয়ানা জারি করে ফের কারাগারে পাঠানো হয়।

আগামী ৬ নভেম্বর এ মামলার পরবর্তী দিন ধার্য করা হয়। এর আগে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দিন আহাম্মেদ ৬ মাসের কারাদণ্ড প্রদানের পর তাকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা চৌদ্দগ্রাম থানার এসআই মনির হোসেন বলেন, এ মামলায় আরমানকে গ্রেফতার দেখানোর জন্য আমি আদালতে আবেদন করি, এরই পরিপ্রেক্ষিতে আদালতে তাকে হাজিরপূর্বক গ্রেফতার দেখিয়ে পুনরায় কারাগারে পাঠানো হয়। তিনি বলেন, এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা সে বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে, সিনিয়র অফিসাররা বিষয়টি নিয়ে সার্বিক তদন্ত করছে, তদন্তে অন্য কারও সম্পৃক্ততা পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য