| প্রচ্ছদ

আবরার হত্যার প্রতিবাদে বগুড়ায় সুজনবন্ধুর মানববন্ধন

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৯৫ বার। প্রকাশ: ১২ অক্টোবর ২০১৯ ।

সুশাসনের জন্য নাগরিক সুুজনবন্ধুু সরকারি আজিজুল হক কলেজ বগুড়া শাখার উদ্যোগে বগুড়া সাতমাথায় বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদকে মধ্যযুগীয় কায়দায় নির্মমভাবে পিটিয়ে হত্যার প্রতিবাদে এক মানববন্ধনের আয়োজন করা হয়। শনিবার সকালে ওই মানবন্ধনে সভাপতিত্ব করেন সরকারি আজিজুল হক কলেজের সুজনবন্ধু-সুশাসনের জন্য নাগরিক শাখার বগুড়া শাখার সভাপতি মোঃ আরাফাত রহমান । সাধারণ সম্পাদক রেজাউল করিম তানসেনের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুজন-সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা শাখার সম্মানিত সাধারণ সম্পাদক মোঃ হুমায়ন ইসলাম তুহিন ও সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল লতিফ। 


বক্তারা পৈশাচিক হত্যাকান্ডের তীব্র নিন্দা জানিয়ে প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে দ্র্রুুত বিচার ট্র্রাইব্যুনালে দৃৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান। এছাড়াও এই পরিকল্পিত হত্যাকান্ডের ইন্ধনদাতা সহযোগীদেরও শাস্তি দাবী করেন। বক্তারা বিশ্ববিদ্যালয় প্রশাসন বিশেষ করে হল প্রোভোষ্ট ও উপাচার্যের দায়িত্ব অবহেলার জন্য পদত্যাগ দাবী করেন ।

মানববন্ধনে মোঃ আঃ সাত্তার, আবু মুসা, মোঃ আলমাস খান, কানিজ রেজা, আইনুর রহমান রুবেল, মামুনুর রশিদ শাহিন, হাফিজার রহমান মন্টু, রিফাত হাসান,আল মামুন, সেলিম রেজা সানু রফিকুল ইসলাম, হোসেন রহমান, শাওন, আহসান হাবিব, আশিকুল ইসলাম, সাব্বির রহমান, রাকিব, জাহিদ হাসান, মুকিম মাহমুদ,ও রুনা খাতুনসহ সুজনবন্ধু- সরকারি আজিজুল হক কলেজ নেতৃবৃন্দ ছাড়াও কাহালু সরকারি ডিগ্রী কলেজ শাখা, কাহালু মালঞ্চা আজিজুল হক মেমোরিয়াল কলেজ শাখা, শিক্ষার্থীদের পরিবেশবাদী সংগঠন “তীর” সহ সুজন বগুড়া জেলা শাখার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন ।

মন্তব্য