| প্রচ্ছদ

ইনস্টাগ্রামে ট্রাম্প-ওবামাকে পিছনে ফেললেন মোদি!

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩০ বার। প্রকাশ: ১৪ অক্টোবর ২০১৯ ।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট জোকো উইডোডো এবং সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওমাবাকে ইনস্টাগ্রামে বিশ্বের নির্বাচিত নেতাদের মধ্যে এক নম্বরে রয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। 

ইনস্টাগ্রামে নরেন্দ্র মোদির ফলোয়ার্স সংখ্যা ৩ কোটি, ২ কেটি ৫৬ লাখ ফলোয়ার্স থাকা জোকো উইডোডো রয়েছেন দ্বিতীয়স্থানে। খবর এনডিটিভির।

সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার ২ কোটি ৪৮ লাখ ফলোয়ার্স এবং ডোনাল্ড ট্রাম্পের ফলোয়ার্স সংখ্যা ১ কোটি ৪৯ লাখ। ইনস্টাগ্রামে বিশ্বের সবচেয়ে বেশী ফলোয়ার্স থাকায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে স্বাগত জানিয়েছেন বিজেপির কার্যকরী সভাপতি জেপি নাড্ডা।

সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রী মোদির সক্রিয় থাকার বিষয়টি সবারই জানা, তিনি যে সব অনুষ্ঠানে যোগদান করেন, বিভিন্ন সময়ে তার ছবি শেয়ার করেন প্রধানমন্ত্রী।

চলতি সপ্তাহে তামিলনাড়ুর মাল্লাপুরমে চীনের প্রেসিডেন্ট শি জিনপিং-এর সঙ্গে তার অনআনুষ্ঠানিক বৈঠকের ছবিটি ইনস্টাগ্রামে ভাইরাল।

এছাড়াও সেপ্টেম্বরে টেক্সাসে হাউডি মোদি অনুষ্ঠানে তার যোগদান, বিজেপির এমপি সত্যনারায়ণ জাটিয়ার নাতনির সঙ্গে তার খেলার ছবিও ভাইরাল হয়েছে।

মন্তব্য