| প্রচ্ছদ

বগুড়ায় চালের ড্রাম থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধারঃ দুই ভাইসহ গ্রেফতার ৩

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৭৭ বার। প্রকাশ: ১৭ অক্টোবর ২০১৯ ।

বগুড়ার আদমদিঘীতে পৃথক অভিযানে চালের ড্রাম থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার ও ৩০ বোতল ফেন্সিডিলসহ তিন ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। 

বুধবার দিবাগত রাতে উপজেলার বামনিগ্রামে অভিযান চালিয়ে ১ হাজার পিস ইয়াবাসহ আজিজার রহমানের ছেলে আজাদ (২৫) ও তার ভাই হামিদুলকে (৪৮) গ্রেফতার করা হয়। অন্যদিকে রাত ১০ টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কের উপজেলা পোওতা রেলগেট এলাকায় ঢাকাগামী ঢাকা মেট্রো-ব-১৪-১৪৮৮ নম্বরের শাহ ফতেহ আলী নামক বাসে তল্লাশি করে ৩০ বোতল ফেনসিডিল সহ বাদশাকে (৩৮) গ্রেফতার করা হয়। সে চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার হাঙ্গামি গ্রামের মিন্টুর ছেলে।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান,  গোপন সংবাদে জানা যায় উপজেলার বামনিগ্রামের আজাদের বাড়িতে বিক্রির জন্য বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট মজুত রয়েছে। তখন তাদের একটি টিম ওই বাড়িতে অভিযান চালায়। এসময় ঘরের ভিতর চালের ড্রামে রাখা এক হাজার পিস ইয়াবাসহ আজাদ ও হামিদুল নামের দুই ভাইকে গ্রেফতার করা হয়।

অপরদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সান্তাহার সার্কেলের পরিদর্শক সামসুল আলম জানান, বুধবার রাত ১০ টায় বগুড়া-নওগাঁ মহাসড়কের উপজেলা পোওতা রেলগেট এলাকায় ঢাকাগামী ঢাকা মেট্রো-ব-১৪-১৪৮৮ নম্বরের শাহ ফতেহ আলী নামক বাসে তল্লাশি করা হয়। এসময় ৩০ বোতল ফেনসিডিল সহ বাদশাকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফদারকৃতদের বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে। 

মন্তব্য