| প্রচ্ছদ

বগুড়ার শেরপুরে ইয়াবাসহ স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেফতার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৯৭ বার। প্রকাশ: ১৭ অক্টোবর ২০১৯ ।

বগুড়ার শেরপুরে ৫১ পিস ইয়াবা ট্যাবলেটসহ স্বেচ্ছাসেবকলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের গাড়ীদহ দশমাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ইয়াবাসহ গ্রেফতার হওয়া ওই নেতার নাম আসাদুজ্জামান বেলাল (৩২)। তিনি জেলার শাজাহানপুর উপজেলার রহিমাবাদ উত্তরপাড়া গ্রামের মনিরুজ্জামানের ছেলে।

এছাড়া তিনি আড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্বে রয়েছেন। এই ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বৃহস্পতিবার দুপুরের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার হওয়া ওই নেতাকে মাদক ব্যাবসায়ী দাবি করে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, গ্রেফতার হওয়া আসাদুজ্জামান বেলাল একজন বড় ধরণের মাদক ব্যবসায়ী। একইসঙ্গে নিজেও মাদক সেবন করেন। তার বিরুদ্ধে আশপাশের জেলা-উপজেলায় ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদকদ্রব্য পাইকারি ও খুচরা কেনা-বেচার অভিযোগ রয়েছে। বুধবার রাতে উপজেলার গাড়ীদহ দশমাইল এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রি করছেন এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালানো হয়। একপর্যায়ে ইয়াবাসহ হাতেনাতে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার শরীর তল্লাশী করে ৫১ পিস ইয়াবা ট্যাবলেটও উদ্ধার করা হয়। 

মন্তব্য