| প্রচ্ছদ

বগুড়ার শেরপুরে ইয়াবাসহ দুই স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেফতার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৩৭৩ বার। প্রকাশ: ১৮ অক্টোবর ২০১৯ ।

বগুড়ার শেরপুরে ইয়াবা ট্যাবলেটসহ দুই স্বেচ্ছাসেবকলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে পৌরশহরের উত্তরসাহা পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- পৌরশহরের শ্রীরামপুরপাড়া এলাকার আব্দুল লতিফের ছেলে ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসবকলীগের শেরপুর পৌর কমিটির সাবেক সভাপতি তরিকুল ইসলাম (৩৬) ও পাশের নয়াপাড়া এলাকার ইব্রাহীম হোসেনের ছেলে স্বেচ্ছাসেবকলীগের কর্মী শাহানুর আলম রাসেল (৩৫)।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আতোয়ার রহমান বলেন, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলো। এমনকি তারা এই উপজেলা ছাড়াও আশপাশের বিভিন্ন এলাকায় মাদকের বড় বড় চালান পরিবহনের কাজও করে থাকে। জানা যায় বৃহস্পতিবার রাতে শহরের উত্তরসাহা পাড়া এলাকায় ইয়াবাসহ রকমারি মাদকদ্রব্য বিক্রি করছিলো। এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালানো হয়। একপর্যায়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তরিকুলের শরীর তল্লাশি করে আট পিচ ও তার সহযোগি রাসেলের শরীর তল্লাশি করে বারো পিচ ইয়াবা উদ্ধার করা হয়।' 

শুক্রবার মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

মন্তব্য