| প্রচ্ছদ

বগুড়ার শেরপুরে শেখ রাসেলের ৫৬ তম জন্মদিন উদযাপন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৪০ বার। প্রকাশ: ১৮ অক্টোবর ২০১৯ ।

বগুড়ার শেরপুরে দিনব্যাপি নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের ৫৬ তম জন্মদিন উদযাপন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল বর্ণাঢ্য শোভাযাত্রা, কেক কাটা, আলোচনাসভা ও দোয়া মাহফিল।

শুক্রবার সকালের দিকে শেখ রাসেল মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে স্থানীয় ডিজে হাইস্কুল চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি স্থানীয় গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পরে ওই বিদ্যালয়টির সভাকক্ষে কেক কেটে শেখ রাসেলের জন্মদিন উদযাপন করা হয়। এরপর সংগঠনের সভাপতি তারিক হাসানের সভাপতিত্বে এক আলোচনাসভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর বদরুল ইসলাম পোদ্দার ববি।
মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সম্পাদক মাহফুজার রহমানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ভুট্টো, পৌর কমিটির সাধারণ সম্পাদক ফেরদৌস সরকার মুকুল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নূরে আলম সানি। এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক মো. সোহেল রানা, আ.লীগ নেতা জুলফিকার আলী সঞ্জু, কৃষকলীগ নেতা গোলাম মোস্তফা লিটন, শেখ রাসেল মেমোরিয়াল ট্রাস্টের নেতা সুমন হাসান এবং রনি প্রমুখ।

শেষে শেখ রাসেলসহ ১৫ আগস্টে নিহত শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া-মোনাজাত করা হয়।

মন্তব্য