| প্রচ্ছদ

নওগাঁয় ডিজিটাল স্বাস্থ্য ও পুষ্টিসেবা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ৪৫ বার। প্রকাশ: ২০ অক্টোবর ২০১৯ ।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর সহায়তায় বেসরকারি উন্নয়ন সংস্থা মৌসুমীর উদ্যোগে নওগাঁর মহাদেবপুরের চেরাগপুর ইউনিয়নে ডিজিটাল স্বাস্থ্য ও পুষ্টিসেবা বিষয়ক দুই দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের সিনিয়র মহাব্যবস্থাপক জনাব মোঃ মশিয়ার রহমান। পিকেএসএফ-এর সমৃদ্ধি কর্মসূচির স্বাস্থ্য ও পুষ্টিসেবা কার্যক্রমকে ডিজিটালাইজেশনের আওতাভূক্ত করে জনসাধারণকে স্বাস্থ্য ও পুষ্টিসেবা প্রদানের লক্ষ্যে প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে। উক্ত প্রশিক্ষণে উপস্থিত ছিলেন চেরাগপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিবনাথ মিশ্র, মৌসুমীর প্রধান নির্বাহী হোসেন শহীদ ইকবাল রানা,পিকেএসএফ-এর ব্যবস্থাপক(পুষ্টি ও খাদ্য) মুহাম্মদ আশরাফুল আলম, সিমেড হেলথ লিমিটেডের সিওও জনাব আশরাফ দাউদ, মৌসুমীর উপ-প্রধান নির্বাহী গৌতম কুমার ঘোষ, মৌসুমীর পরিচালক এরফান আলী, মোহায়মেনুল হক প্রমুখ উপস্থিত ছিলেন। প্র

শিক্ষণ চলাকালিন সময়ে প্রশিক্ষণার্থীদের মাঝে ডিজিটাল স্বাস্থ্য ও পুষ্টিসেবা পরিচালনার জন্য মৌসুমীর স্বাস্থ্য কর্মকর্তা ও স্বাস্থ্য পরিদর্শকদেরকে ১৬টি ট্যাব প্রদান করা হয়।
 

মন্তব্য