| প্রচ্ছদ

বগুড়ায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপিত

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৪০ বার। প্রকাশ: ২২ অক্টোবর ২০১৯ ।

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মঙ্গলবার বগুড়ায় বর্নাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ‘জীবনের আগে জীবিকা নয়, সড়ক দুর্ঘটনা আর নয়, এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিবস উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করে বিআরটিএ, বগুড়া সার্কেল।

জেলা প্রশাসনের সহযোগিতায় সকাল ১১ টায় শহরের জিলা স্কুল থেকে বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রা শেষে জেলা প্রশাসক কার্যালয়ের বটতলায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সালাহ্ উদ্দিন আহমেদ। এতে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ। বিশেষ অতিথির বক্তব্য দেন হাইওয়ে পুলিশ বগুড়া রিজিওনের পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, সড়ক ও জনপথ বিভাগ বগুড়ার নির্বাহী প্রকৌশলী আশরাফুজ্জামান, সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা আজিজুর রহমান, বিআরটিএ বগুড়ার সহকারী পরিচালক সৈয়দ মেজবাহ উদ্দিন, নিসচা জেলা সভাপতি রোটারিয়ান মোস্তাফিজার রহমান।

বিআরটিএ বগুড়ার মোটরযান পরিদর্শক এসএম সবুজের সঞ্চালনায় এসময় জেলার সিনিয়র তথ্য অফিসার মজিবর রহমানসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। র‍্যালি ও আলোচনা সভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, সরকারী বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য