| প্রচ্ছদ

খালেদা জিয়ার মামলার শুনানি ফের পেছাল

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪১ বার। প্রকাশ: ২২ অক্টোবর ২০১৯ ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি ও মুক্তিযুদ্ধে শহীদদের ব্যাপারে বিতর্কিত বক্তব্য দেওয়ায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে করা মানহানির মামলায় অভিযোগ গঠনের শুনানি ফের পিছিয়েছে। খবর সমকাল অনলাইন 

মঙ্গলবার এ মামলার শুনানির দিন ধার্য ছিল। তবে খালেদা জিয়া হাসপাতালে চিকিৎসাধীন থাকায় সময়ের আবেদন করা হলে ঢাকা মহানগর হাকিম আমিনুল হক আগামী ২৬ নভেম্বর পরবর্তী দিন ধার্য করেন।

২০১৬ সালের ৩১ ডিসেম্বর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে খালেদা জিয়া বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধে শহীদদের নিয়ে বিতর্কিত বক্তব্য দেন। এ বক্তব্যের পরিপ্রেক্ষিতে ২০১৭ সালের ২৫ জানুয়ারি জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী বাদী হয়ে আদালতে তার বিরুদ্ধে মানহানির মামলাটি করেন।

খালেদার সুস্থতা কামনায় দোয়া : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক সুস্থতার জন্য দোয়া এবং মুক্তির দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ১ নম্বর হলে মঙ্গলবার এ সভার আয়োজন করে খালেদা জিয়ার মুক্তি আইনজীবী পরিষদ।

সভায় উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ও বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন, সাবেক সম্পাদক সাইদুর রহমান, আইনজীবী ওয়ালিউর রহমান খান, গোলাম মোস্তফা, মনির হোসেন, মির্জা আল মাহমুদ, এস এম জুলফিকার আলী জুনু, আমিনুল ইসলাম মুনির প্রমুখ।

মন্তব্য