| প্রচ্ছদ

জোড়া গোল করে জুভেন্টাসকে জেতালেন দিবালা

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩২ বার। প্রকাশ: ২৩ অক্টোবর ২০১৯ ।

প্রথমার্ধে গোল খেয়ে পিছিয়ে পড়ার পর মুহুর্মুহু আক্রমণ চালিয়েও প্রতিপক্ষ লোকোমোতিভ মস্কোর রক্ষণে ফাটল ধরাতে পারছিল না জুভেন্টাস। তবে ঠেকানো যায়নি পাওলো দিবালাকে। আর্জেন্টাইন এই ফরোয়ার্ডের নৈপুণ্যে হারের শঙ্কা কাটিয়ে শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়ে ইতালি চ্যাম্পিয়নরা।

তুরিনে মঙ্গলবার রাতে চ্যাম্পিয়নস লিগের ‘ডি’ গ্রুপে নিজেদের তৃতীয় ম্যাচে রাশিয়ান ক্লাবকে ২-১ গোলে হারায় জুভেন্টাস। দ্বিতীয়ার্ধের শেষ দিকে দুই মিনিটের ব্যবধানে জোড়া গোল করে প্রথমার্ধে পিছিয়ে যাওয়া দলের জয় নিশ্চিত করেন দিবালা।

নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকেই বল দখল ও আক্রমণে আধিপত্য দেখায় জুভেন্টাস। কিন্তু প্রথমার্ধে কার্যকর কোনো গোলের সুযোগ সৃষ্টি করতে পারেনি দলটি। বরং প্রতিপক্ষের ঝটিকা আক্রমণে গোল খেয়ে বসে তারা। গোলটি প্রথমার্ধে আর শোধ করা হয়নি সেরি আ চ্যাম্পিয়নদের।

৭৭তম মিনিটে দলকে সমতা ফেরান দিবালা। হুয়ান কুদ্রাদোর পাসে গোলটি করেন আক্রমণভাগে এই খেলোয়াড়। এর দুই মিনিট পর দলকে জয়সূচক গোল এনে দেন আর্জেন্টাইন এই তারকা ফুটবলার।

গ্রুপে এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে আছে জুভেন্টাস।

সমান ম্যাচ খেলে ৭ পয়েন্ট পেলেও গোল ব্যবধানে পিছিয়ে দ্বিতীয়স্থানে আছে দিনের অপর ম্যাচে বায়ার লেভারকুসেনকে ১-০ গোলে হারানো আতলেতিকো মাদ্রিদ।

মন্তব্য