| প্রচ্ছদ

এবার স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবু কাওছারকে অব্যাহতি

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬৩ বার। প্রকাশ: ২৩ অক্টোবর ২০১৯ ।

ক্যাসিনোকাণ্ডে যুবলীগের চেয়ারম্যানের পদ থেকে ওমর ফারুক চৌধুরীর অব্যাহতির পর এবার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা আবু কাওছারকে অব্যাহতি দেয়া হয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বর্ধিত সভায় দলটির সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ তথ্য জানান।

ক্যাসিনো অভিযানে আলোচিত ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের সভাপতি অ্যাডভোকেট মোল্লা আবু কাওছার এ মুহূর্তে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

গত ১৮ সেপ্টেম্বর ক্লাবটিতে অভিযানের পর তার নাম আলোচনায় ওঠে আসে। সে সময় তার অবস্থান জানা না গেলেও তিনি যে যুক্তরাষ্ট্রে আছেন তা নিশ্চিত হওয়া গেছে।

ওই দিন মতিঝিলের আরামবাগে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের ক্যাসিনোতে অভিযান চালায় র‌্যাব। অভিযানে প্রচুর মাদকদ্রব্য, ২০ হাজার ৫০০ টাকার জাল নোট, ১০ লাখ ২৭ হাজার টাকা ও ক্যাসিনোর সরঞ্জাম জব্দ করা হয়।

অভিযানে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের মালিকানা হিসেবে মোল্লা মো. আবু কাওছারের নাম ওঠে আসে। অভিযোগ ওঠেছে, ক্লাবটির মালিকানার পাশাপাশি সভাপতিও তিনি। তবে সভাপতি হলেও মালিকানার অভিযোগটি অস্বীকার করে বিবৃতি দিয়েছে স্বেচ্ছাসেবক লীগ।

অভিযানের পর থেকেই সবার ভেতরে কৌতূহল, মোল্লা কাওছার কোথায়? তার ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত স্বেচ্ছাসেবক লীগের কয়েকজন নেতা যুগান্তরকে জানান, ২ সপ্তাহ থেকে তিনি যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

মন্তব্য