| প্রচ্ছদ

ক্রিকেটারদের দাবি মেনে নিতে প্রস্তুত বোর্ড: পাপন

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪৩ বার। প্রকাশ: ২৩ অক্টোবর ২০১৯ ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ক্রিকেটারদের সব দাবি মেনে নিতে প্রস্তুত বোর্ড। বুধবার দুপুরে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিসিবি সভাপতি পাপনের কাছে জানতে চান, দেশের ক্রিকেটারদের জন্য তার দরজা সবসময় খোলা, তারপরও না জানিয়ে কেন ক্রিকেটাররা আন্দোলনে। খবর সমকাল অনলাইন 

বিসিবি সভাপতি পাপনের সঙ্গে ক্রিকেট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) সভাপতি এবং বিসিবির পরিচালক নাঈমূর রহমান দূর্জয় ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক শেষে পাপন আরও বলেন, এর আগেও আমি বলেছি তাদের দাবিগুলো মেনে নেওয়া হবে। কিন্তু তাদের সঙ্গে আমরা যোগাযোগই করতে পারছি না। তারা আমাদের সঙ্গে আলোচনা না করলে সমস্যার সমাধান কিভাবে হবে! 

বিসিবির কর্মকর্তারা ক্রিকেটারদের সঙ্গে বৈঠক করার জন্য অপেক্ষা করে আছেন বলেও জানা গেছে। বুধবার বিকেল পাঁচটায় ক্রিকেটারদের বোর্ডের কর্মকর্তাদের সঙ্গে আলোচনায় বসার কথা শোনা যাচ্ছে। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানান, ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তাদের সঙ্গে আলোচনার দরজা সবসময়ই খোলা। 

এর আগে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও ক্রিকেটারদের মধ্যে চলমান দ্বন্দ্ব নিরসনে ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে পদক্ষেপ নিতে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার প্রধানমন্ত্রী কার্যালয়ে ডাকা হয় মাশরাফি বিন মুর্তজাকে। সেখানে মাশরাফির কাছ থেকে ক্রিকেটের বর্তমান পরিস্থিতি সম্পর্কে জানেন প্রধানমন্ত্রী। এরপর মাশরাফিকে ক্রিকেটারদের মাঠে ফেরার বার্তা দিতে বলেন প্রধানমন্ত্রী। বিসিবির সহসভাপতি মাহবুবুল আনান সমকালকে এ তথ্য নিশ্চিত করেন।

মন্তব্য