| প্রচ্ছদ

নওগাঁয় ডিবির সাথে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত

নওগাঁ (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৪৫ বার। প্রকাশ: ২৩ অক্টোবর ২০১৯ ।

নওগাঁর পত্নীতলায় গোয়েন্দা পুলিশ (ডিবি) সাথে কথিত 'বন্দুকযুদ্ধে' মেহেদী হাসান (৩২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে উপজেলার শিহাড়া ইউনিয়নের রাজাপুর গ্রামের ক্যানেলপাড়ে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান জেলার বদলগাছী উপজেলার সাগরপুর গ্রামের মেম্বারপাড়ার গফুর ওরফে ভোলার ছেলে। এই ঘটনায় তিন ডিবি পুলিশ সসদ্য আহত হয়েছে। তারা নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসধীন রয়েছে।

পত্নীতলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চক্রবর্তী জানান, ডিবি সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে মাদক উদ্ধার করতে যায়। এসময় মাদক ব্যবসায়ীরা ডিবি পুলিশকে লক্ষ করে গুলি ছুড়ে পালানোর চেষ্টা করে। তখন ডিবি পুলিশও গুলি চালায়। এতে মেহেদী হাসান গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। ঘটনাস্থল থেকে ৫’শ পিচ ইয়াবা, ১’শ বোতল ফেন্সিডিল, একটি বিদেশী পিস্তল, ৩ রাউন্ড গুলি, ৩টি ককটেল ও ২টি চাকু উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ওসি কে.এম শামসুদ্দিন নিহতকে মাদক ব্যাবসায়ী দাবি করে জানান, নিহত মেহেদী হাসান একজন মাদক ব্যাবসায়ী ছিলেন। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ১২ টি মামলা রয়েছে। লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য