| প্রচ্ছদ

বগুড়া সদর কমিউনিটি পুলিশিং'র নয়া কমিটি গঠিত

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ২৮৪ বার। প্রকাশ: ২৪ অক্টোবর ২০১৯ ।

বগুড়া সদর উপজেলা কমিউনিটি পুলিশিং'র নয়া কমিটি গঠন করা হয়েছে। বুধবার রাতে স্থানীয় এক রেস্টুরেন্টে ২২ সদস্য বিশিষ্ট ওই কমিটি গঠন করা হয়। জিএম সাকলাইন বিটুলকে সভাপতি এবং কামরুল হুদাকে সাধারণ সম্পাদক হিসেবে অনুমোদন দেয়া হয়েছে।

কমিটিতে প্রধান পৃষ্টপোষক হিসেবে সদর থানার ওসি এস এম বদিউজ্জামান এবং প্রধান উপদেষ্টা হিসেবে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান রয়েছেন। ৫জন উপদেষ্টার তালিকাতে রয়েছেন সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক, এরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যানের আব্দুল লতিফ, পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর শামসুদ্দিন শেখ হেলাল, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর তরুন কুমার চক্রবর্তী এবং শ্রমিক নেতা আব্দুল মান্নান মণ্ডল।

এছাড়াও সহ সভাপতি হিসেবে আতিকুর রহমান মিঠু এবং বাঘোপাড়া স্কুল  এন্ড কলেজের অধ্যক্ষ আবু সুফিয়ান, সহ সাধারণ সম্পাদক হিসেবে রাজাবাজার হাটের  সেক্রেটারি পরিমল প্রসাদ রাজ, দপ্তর সম্পাদক হিসেবে বিশিষ্ট ব্যবসায়ী রশিদুল আলম রশিদ  এবং কোষাধ্যক্ষ হিসেবে সৈয়দ কবির আহম্মেদ মিঠুর নাম নতু কমিটিতে চূড়ান্ত করা হয়েছে।

কমিটিতে ৮জন নির্বাহী সদস্যদের মধ্যে রয়েছেন- টিপু সুলতান, শহিদুল ইসলাম, এ্যাড. ফেরদৌসী আক্তার রুনা, রফিকুল ইসলাম, আব্দুর  রহিম, কামরুন নাহার লিপি, সাবিয়া সাব্রিল পিংকী এবং উম্মে ফাতিমা লিজা। 

মন্তব্য