| প্রচ্ছদ

আশুলিয়ায় বাসা থেকে দম্পতির ঝুলন্ত মরদেহ উদ্ধার

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪২ বার। প্রকাশ: ২৫ অক্টোবর ২০১৯ ।

ঢাকার সাভারের আশুলিয়ায় ভাড়া বাসার একটি কক্ষ থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক দম্পতির মরদেহ উদ্ধার করা হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে তারা আত্মহত্যা করেছেন। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। শুক্রবার সকালে আশুলিয়ার বুড়িরবাজার এলাকায় রাইফুর ইসলাম আকাশের বাড়ির একটি কক্ষ থেকে ওই মরদেহ দুটি উদ্ধার করা হয়। খবর সমকাল অনলাইন 

নিহতরা হলেন- বাগেরহাট জেলার কুলাদাইল গ্রামের প্রয়াত মোস্তফার ছেলে পারভেজ হোসেন সোহাগ (২৬) এবং খুলনা জেলার রূপসা থানার ময়ইহাটি গ্রামের মনু মিয়ার মেয়ে সাদিয়া (২৩)। তারা এক বছর আগে বিয়ে করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, স্থানীয় একটি পোশাক কারখানার শ্রমিক পারভেজ তার স্ত্রী ও মাকে নিয়ে ওই বাড়ির দুটি কক্ষ ভাড়া নিয়ে বাস করে আসছিলেন। সকালে পারভেজ ও তার স্ত্রী সাদিয়া কক্ষের দরজা না খুললে প্রথমে ডাকাডাকি করেন পারভেজের মা। এসময় তাদের কোনো সাড়া পাওয়া না গেলে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের কক্ষের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে গলায় ফাঁস লাগানো অবস্থায় মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পারভেজের বোন মোছা. মাসুদা বলেন, গত রাতে ১১টার দিকে ভাই ও ভাবী তাদের কক্ষে ঘুমায় এবং সকালে উঠে দেখি ফাঁস দেওয়া অবস্থায় তারা ঝুলে আছে। 

তিনি আরও বলেন, এক বছর আগে আমার ভাই বিয়ে করেছেন, পোশাক কারখানায় চাকরির পাশাপাশি কসমেটিকস পণ্যের ব্যবসা করতেন পারভেজ। 

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গেে পাঠানো হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

মন্তব্য