| প্রচ্ছদ

বগুড়ার ধুনটে সড়ক দুর্ঘটনায় পরিবার পরিকল্পনা পরিদর্শকের মৃত্যু

ধুনট (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৯৩ বার। প্রকাশ: ২৬ অক্টোবর ২০১৯ ।

বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক তাইজুল ইসলাম তাজেল (২৮) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শনিবার ভোর সাড়ে ৪ টায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত তাইজুল নান্দিয়ারপাড়া গ্রামের আলিম উদ্দিনের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, গত মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় তাইজুল ইসলাম ও তার ভাগ্নে রুবেল মিয়া নান্দিয়ারপাড়া থেকে মোটরসাইকেল যোগে সোনাহাটা আসছিল। সোনাহাটা বাগবাড়ী সড়কের মুক্তিযোদ্ধা বিএম কলেজ এলাকায় পৌছুলে রুবেল মিয়া পাথরবোঝাই একটি ট্রাককে পাশ কাটিয়ে সামনে যাওয়ার চেষ্টা করে। এসময় পাথর বোঝাই হাবিব-হাসিব এন্টার প্রাইজ নামের ট্রাকটির (যার নম্বর বগুড়া ট ১১-১৪৬০) ধাক্কায় মোটরসাইকেলটি পড়ে যায়। এসময় মোটরসাইকেলের পেছনে বসে থাকা তাইজুল ইসলাম গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অন্যদিকে স্থানীয় লোকজন পাথর বোঝাই ট্রাক এবং এর চালক মিল্লাত হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এই ঘটনায় ধুনট থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার আসামী ট্রাক চালক মিল্লাত হোসেনকে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্যদিকে ট্রাকটি থানায় জব্দ রয়েছে। পরে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর সাড়ে ৪ টায় তাইজুল ইসলাম মারা যায়। 

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, 'সড়ক দুর্ঘটনায় নিমগাছী ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক তাইজুল ইসলাম নিহত হয়েছেন। এই ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ট্রাকটি থানায় জব্দ রাখা হয়েছে এবং চালক মিল্লাত হোসেনকে জেল হাজতে পাঠানো হয়েছে।' 

মন্তব্য