| প্রচ্ছদ

সবার সামনেই মিরাজের নাম্বার ডিলেট করেছি: পাপন

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৮৯ বার। প্রকাশ: ২৬ অক্টোবর ২০১৯ ।

বেতন বাড়ানোসহ ১৩ দফা দাবিতে আন্দোলনরত ক্রিকেটারদের সঙ্গে অনেক চেষ্টা করেও তাদের মোবাইল নাম্বারে সংযোগ দিতে পারেননি বিসিবির কর্মকর্তারা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালকরা যখন সাকিব-তামিমদের নাম্বারে যোগাযোগ করার জন্য ব্যস্ত ঠিক তখন বোর্ড পরিচালকদের সামনেই মেহেদী হাসান মিরাজকে ফোন দেন নাজমুল হাসান পাপন এমপি। 

কিন্তু বিসিবি সভাপতির ফোনও রিসিভ করেননি মিরাজ। যে কারণে বোর্ড পরিচালকদের সামনেই মেজাজ হারিয়ে মিরাজের নাম্বার ডিলেট করে দেন পাপন।

শুক্রবার দেশের একটি জনপ্রিয় দৈনিককে দেয়া সাক্ষাৎকারে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, সত্যি বললে ফোন শুধু মিরাজকেই করেছিলাম। অন্যদের করিনি, কারণ বোর্ডের অন্যরা ওদের ফোন করেই যাচ্ছিল। কিন্তু ওরা ধরছিল না। তাই আমিও আর চেষ্টা করিনি, করেছি শুধু মিরাজকেই। সবার সামনেই ওর ফোন নাম্বার ডিলিট করার কথাও বলেছি। তবে এখন আবার ঢুকিয়েও নিয়েছি।

ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো বলছে, প্রয়োজনের সময় বিসিবি সভাপতির কাছ থেকে ব্যাপক সুযোগ-সুবিধা নেন মিরাজ। অথচ বোর্ডের বিরুদ্ধে অন্য ক্রিকেটারদের সঙ্গে ধর্মঘটে যোগ দেন তিনি। এমনকি পাপনের ফোনও ধরেননি এ অলরাউন্ডার।

মিরাজ প্রসঙ্গে বিসিবি সভাপতি আরও বলেছেন, মিরাজ আমি তোমার জন্য কিনা করেছি! অথচ তুমি আমার ফোনই ধরনি। আজকের পর থেকে আমার ফোন থেকে তোমার নম্বর ডিলিট করে দেব আমি।

মন্তব্য