| প্রচ্ছদ

‘প্রতিপক্ষের বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই’

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩৩ বার। প্রকাশ: ২৬ অক্টোবর ২০১৯ ।

‘শিল্পী সমিতি যে সিদ্ধান্তগুলো নেবে সেগুলোর সঙ্গে আমিও একমত থাকব। শিল্পীর জন্য কাজ করলে আমি ওদের পাশে থাকব। কিন্তু ব্যক্তিগত কাজের ক্ষেত্রে হাত বাড়াবো না। শিল্পীদের উন্নয়নে কিছু করে সেখানে অবশ্যই যাবো।’ কথাগুলো বলছিলেন চিত্রনায়িকা মৌসুমী। 

শুক্রবার শিল্পী সমিতি নির্বাচনে মিশা জায়েদ প্যানেলের বিপরীতে সভাপতি পদে মিশা সওদাগরের সঙ্গে ১২৫ ভোট পেয়ে পরাজিত হওয়ার পর শিল্পীদের উন্নয়নে ভালো কাজের ক্ষেত্রে মিশা-জায়েদের পাশে থাকার এমন প্রতিশ্রুতি দিলেন ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির জনপ্রিয় এ নায়িকা। নিবার্চনে মৌসুমীর প্রতিপক্ষ  মিশা সওদাগর ২২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। খবর সমকাল অনলাইন 

যদিও ভোট শুরুর আগে মৌসুমী ও মিশা সওদাগরের  মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের ইঙ্গিত থাকলেও ফলাফলে সেটা দেখা যায়নি। প্রায় দ্বিগুণ ভোটে জয় লাভ করেন মিশা।  

তবে পরাজিত নির্বাচনের পর প্রতিপক্ষ প্রার্থীর প্রতি ভালোবাসা দেখালেন মৌসুমী্ জানালেন সমিতির সঙ্গে আছ্নে তিনি। শিল্পী সমিতির এই নির্বাচন প্রক্রিয়া নিয়ে কিংবা প্রতিপক্ষের বিরুদ্ধে কোনো অভিযোগ নেই বলেও জানালেন এ নায়িকা।  

ফলাফল যা হয়েছে, সেটাই মেনে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মৌসুমী বলেন, নির্বাচন প্রক্রিয়া নিয়ে আমি কোনো অভিযোগ করতে চাচ্ছি না।

নির্বাচনের আগে প্রতিশ্রুতি মোতাবেক জয়ী প্যানেলকে শিল্পী সমিতির স্বার্থ রক্ষা হয়, এমন সব ধরনের কাজে সমর্থন দিবেন বলেও জানান তিনি।

মন্তব্য