| প্রচ্ছদ

মোটরসাইকেল দুর্ঘটনায় আহত যাত্রীর জুতায় ১৮ স্বর্ণের বার

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩১ বার। প্রকাশ: ২৭ অক্টোবর ২০১৯ ।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় দুর্ঘটনাকবলিত এক মোটরসাইকেল আরোহীর জুতার নিচ থেকে ১৮টি স্বর্ণের বার উদ্ধার করেছে পুলিশ। ওই মোটরসাইকেল আরোহীর নাম বিপ্লব হোসেন (২৫)। রোববার দৌলতদিয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

বিপ্লব মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার গোবিন্দল গ্রামের ফরহাদ হোসেনের ছেলে। তাকে পুলিশি হেফাজতে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদরদপ্তর) মো. ফজলুল করিম জানান, বিপ্লব ঢাকা থেকে মোটরসাইকেল নিয়ে যশোরের দিকে যাচ্ছিলেন। পথে দৌলতদিয়াঘাট এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে তার মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় তার জুতা খুলে গেলে তাতে স্বর্ণের বার দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে ১৮টি স্বর্ণের বার ও তাকে উদ্ধার করে। আহতাবস্থায় তিনি পুলিশি হেফাজতে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাধীন।

উদ্ধারকৃত একেকটি স্বর্ণের বারের ১০ তোলা করে ওজন। ধারণা করা হচ্ছে, বারগুলো চোরাচালানের উদ্দেশ্যে নেয়া হয়েছিল।

তবে বিপ্লব হোসেনের দাবি, উদ্ধারকৃত স্বর্ণের বারগুলোর বৈধ কাগজপত্র রয়েছে। যদি তিনি বৈধতা প্রমাণ করতে পারেন, তা হলে তাকে ছেড়ে দেয়া হবে। আর যদি না পারেন, তা হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

মন্তব্য