| প্রচ্ছদ

বগুড়ার শেরপুরে ঠোঁট ও তালুকাটা রোগীদের বিনামূল্যে অপারেশনের উদ্বোধন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৬৫ বার। প্রকাশ: ২৭ অক্টোবর ২০১৯ ।

বগুড়ার শেরপুর উপজেলায় বিনামূল্যে ঠোঁট ও তালুকাটা রোগীদের অপারেশনের ব্যবস্থা করা হয়েছে। পাল্স জেনারেল হাসপাতালের আয়োজনে ও জার্মান সিএলআইপিএআইডি সোসাইটির আর্থিক সহযোগীতায় এই কর্মসূচির আয়োজন করা হয়। শনিবার সন্ধ্যায় শহরের হামছায়াপুর কাঠালতলাস্থ পাল্স জেনারেল হাসপাতালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচির উদ্বোধন করেন বগুড়া-৫ (শেরপুর-ধুনট) নির্বাচনী এলাকার সংসদ সদস্য হাবিবর রহমান। 

এরপর আলোচনাসভা অনুষ্ঠিত হয়। হাসপাতালের সত্ত্বাধিকারী ডাঃ তুনারজিনা আকতার মুক্তির সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য রাখেন সাংসদ হাবিবর রহমান, শেরপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর, উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা.আব্দুল কাদের, ডা. ইমরুল হাসান কোরাইসী, এমপির পিএস কোরবান আলী মিলন, আওয়ামীলীগ নেতা আবু তালেব আকন্দ, শেরপুর ক্লিনিক মালিক সমিতির সভাপতি মোস্তাফিজুর রহমান নিলু, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, শেরপুর থানা চালকল মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ এবং উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পালস জেনারেল হাসপাতালের উপদেষ্টা ডা. আখতারুল আলম আজাদ এবং সঞ্চালনা করেন উপদেষ্টা জামানে ফেরদৌস।

হাসপাতালের উপদেষ্টা ডা. আখতারুল আলম আজাদ জানান, পাল্স জেনারেল হাসপাতালের আয়োজনে ও জার্মান সিএলআইপিএআইডি সোসাইটির আর্থিক সহযোগীতায় বিনামূল্যে ঠোঁট ও তালুকাটা রোগীদের অপারেশন কার্যক্রমটি চলমান থাকবে। এমনকি প্রয়োজনে প্রতি মাসে একবার করে বিনামূল্যে এই সেবাটি অব্যাহত থাকবে বলে তিনি জানান।

মন্তব্য