| প্রচ্ছদ

মেয়েদের সামনে বাবাকে উলঙ্গ করে নির্যাতনের ভিডিও ভাইরাল

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬৮ বার। প্রকাশ: ২৮ অক্টোবর ২০১৯ ।

ভোলার লালমোহনের একটি নির্যাতনের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় তোলপার সৃষ্টি হয়েছে। মেয়েদের সামনে বাবাকে উলঙ্গ করে নির্যাতনের ভিডিওটি নিয়ে সামাজিক যোগযোগ মাধ্যমে সমালোচনা ও নিন্দার ঝড় বইছে। খবর সমকাল অনলাইন

তবে নির্যাতনের শিকার মো. জসিম বর্তমানে একটি মামলায় জেল হাজতে রয়েছেন। আর নির্যাতনকারী মো. হাসানকে ডাকাতি মামলায় রোববার রাতে গ্রেফতার করেছে পুলিশ।

নির্যাতনের শিকার মো. জসিমের বাড়ি ভোলার লালমোহন উপজেলার চরলক্ষ্মী গ্রামে।

তার স্ত্রী রাজু বেগম জানান, ২০১৮ সালের জুলাই মাসে একই এলাকার মানবপাচারকারী ও চোরাকারবারী মো. হাসান তার স্বামীকে স্থানীয় ডাওরি বাজার থেকে ডেকে নিয়ে এমন নির্যাতন চালায়। নির্যাতনের পর তারা কোথাও অভিযোগ দেওয়া বা মামলা করার সাহস পাননি। গোপনে বাড়িতে স্বামীর চিকিৎসা করান। মারধরের সময় জসিমের স্বজনরা উপস্থিত হয়ে অনেক অনুরোধ করার পরও তাকে ছাড়া হয়নি। নির্যাতনের সেই ভিডিওটি ভাইরাল হয়েছে। জসিম ডাকাতি মামলায় গত ৫ মাস জেলে রয়েছেন। তার বিরুদ্ধে থানা ও আদালতে আরও মামলা রয়েছে। 

এদিকে ঘটনার মূলহোতা মো. হাসানকে রোববার রাতে পুলিশ ডাকাতি মামলায় গ্রেফতার করে বলে জানিয়েছেন লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীর।

তিনি আরও জানান, পুরানো ওই নির্যাতনের ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি। হাসান গ্রেফতার হওয়ার পর ভিডিওটি ভাইরাল হয়। হাসানের বিরুদ্ধে চট্টগ্রামে মানবপাচার, চুরি ও ডাকাতির মামলা রয়েছে। 

মন্তব্য