| প্রচ্ছদ

একাকিত্বে ভুগছেন সেলেনা গোমেজ!

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪০ বার। প্রকাশ: ২৮ অক্টোবর ২০১৯ ।

মার্কিন পপ তারকা সেলেনা গোমেজ। এই তারকা নাকি খুব একাকিত্বে ভুগছেন। এ নিয়ে বেশ অস্বস্তিতে আছেন তিনি। সম্প্রতি এক রেডিও অনুষ্ঠানে সেই অসহায়ত্বের কথাগুলো খুলে বলেছেন তিনি।

পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়েছে, ‘লুজ ইউ টু লাভ মি’ ও ‘লুক অ্যাট হার নাউ’ শিরোনামে সম্প্রতি দুটি একক গান প্রকাশ করেছেন সেলেনা গোমেজ। গান দুটি শোনার পর যে কেউ বুঝে ফেলবেন কার উদ্দেশ্যে গেয়েছেন এ গায়িকা? 

তিনি আর কেউ নন সেলেনার সাবেক প্রেমিক জাস্টিন বিবার। বিবারের সঙ্গে বিচ্ছেদের পর কম ভোগান্তিতে পড়তে হয়নি তাকে। অথচ এ নিয়ে কোনো মাথাব্যাথা ছিলো না বিবারের! বিচ্ছিন্ন হওয়ার পর কয়েক মাসের ব্যবধানে জুটিয়ে নেন নতুন প্রেমিকা হেইলি ব্যাল্ডউইনকে। পরে বিয়েও করেন তাকে।

রেডিও অনুষ্ঠানটিতে সেলেনা বলেন, ‘প্রথমবার প্রেম ব্যাপারটিকে একটু বিষাক্ত লেগেছিল আমার। পরে দেখলাম, আমি ওই বিষেই কাত হয়ে পড়েছি। এটার জন্যই আমার ভেতরে হাহাকার জেগে উঠছে। পরে বুঝলাম, এর নামই প্রেম! গত দুই বছর সেই প্রেমের জন্য বুঁদ হয়ে আছি আমি। ভয়াবহ একাকী লাগে আমার। খুব জানতে ইচ্ছে করে, এরপর কেমন হবে আমার প্রেমটা।'

এবার সত্যিকার প্রেমের দেখা পেতে চান এ  গায়িকা। তিনি বলেন, 'সেই প্রেম যেন অতীতের মতো করুণ না হয়। বয়স হলে সবারই নিজের জন্য সত্যিকারের মানুষটিকে খুঁজে নিতে হয়। তারপর যেন তা তাকে আঁকড়ে ধরে রাখে।'

২০১১ সালে কানাডীয় পপ তারকা জাস্টিন বিবারের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে গায়িকা সেলেনার। শিগগির সেটা ভেঙেও যায়। ২০১৪ সালে আবারও তারা  কাছাকাকাছি এসেছিলেন কিন্তু  ২০১৭ সালে দু' জন পুরোপুরি আলাদা হয়ে যান।  

মন্তব্য