| প্রচ্ছদ

ভারত সফর নিয়ে ষড়যন্ত্র হচ্ছে: পাপন

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩৯ বার। প্রকাশ: ২৮ অক্টোবর ২০১৯ ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ভারত সফরে যাওয়া নিয়ে গভীর ষড়যন্ত্র হচ্ছে।

সোমবার প্রকাশিত দেশের একটি জাতীয় দৈনিককে পাপন বলেছেন, ভারত সফরের এখনও আপনারা কিছুই দেখেননি। দেখেন কী হয়। আপনারা আমাকে এত বছর ধরে চেনেন, কখনও মিথ্যা বলেছি? আমার কাছে তথ্য ছিল ভারত সফর বানচাল হবে।

বোর্ড প্রেসিডেন্ট আরও বলেন, আমাকে তামিম ইকবাল প্রথমে বলেছিল ও শুধু ভারত সফরে দ্বিতীয় টেস্টেই খেলবে না। তখন ওর দ্বিতীয় সন্তানের জন্ম হওয়ার কথা। কিন্তু ক্রিকেটারদের সঙ্গে বৈঠকের পর তামিম আমার কাছে এসে বলল ও পুরো সফরেই খেলবে না। জিজ্ঞাসা করলাম, কেন? উত্তর পাইনি। এখন সফরে যাওয়া আগমুহূর্তে যদি শুনি আরও কেউ যাবে না, তখন কেমন লাগবে?

ভারত সফরে যাওয়া নিয়ে কে সড়যন্ত্র করতে পারে? এমন প্রশ্নের জবাবে পাপন বলেন, আমিতো জানি না কারা। আমার কাছে তথ্য ছিল ওরা ভারত সফরে যাবে না। এখন তো পরিস্থিতি ঘুরে গেছে। ওরা হয়তো ভাবেনি এত তাড়াতাড়ি সব (আন্দোলন) শেষ হয়ে যাবে। তারপরও ৩০ অক্টোবর ওরা যদি বলে ভারত যাব না, তখন কী করব? তখন তো পুরো কম্বিনেশ বদলাতে হবে। আমি তখন অধিনায়ক কোথায় পাব? এদের নিয়ে কি করব বলেন?

প্রসঙ্গত, তিন টি-টোয়েন্টি আর দুই ম্যচের টেস্ট সিরিজে অংশ নিতে আগামী ৩০ অক্টোবর ভারত সফরে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ দলের।

মন্তব্য