| প্রচ্ছদ

বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকঘাতে যুবক নিহত

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ১৪৫ বার। প্রকাশ: ২৯ অক্টোবর ২০১৯ ।

বগুড়ায় উজ্জ্বল আকন্দ (২৭) নামে এক যুবক দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে ছুরিকাহত হওয়ার প্রায় দুই ঘন্টা পর চিকিৎসাধীন অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত উজ্জ্বল বগুড়া সদর উপজেলার পালশা এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে।
বগুড়া উপ-শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমবার হোসেন জানান, মাদক সেবন নিয়ে সহযোগীদের সঙ্গে বাক-বিতÐার জেরে ওই হত্যাকাÐ ঘটে। ওই ঘটনায় মঙ্গলবার দুপুর পর্যন্ত মামলা না হলেও জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।
পুলিশ কর্মকর্তা আমবার হোসেন বলেন, উজ্জ্বল মাদক সেবী এবং চিহ্নিত ছিনতাইকারী ছিল। একাধিক মামলায় কারাভোগের পর দুই মাস আগে থেকে জামিনে ছাড়া পায়। প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে তিনি বলেন, বৃহস্পতিবার রাতে পালশা চৌকিরপাড় এলাকায় একটি কালভার্টের কাছে উজ্জ্বল ও তার সহযোগীরা বসেছিল। সেখানে মাদক সেবন নিয়ে বিরোধের জের ধরেই সহযোগীরা তাকে ছুরিকাঘাত করে। পরে তাকে দ্রæত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে তার মৃত্যু হয়। আমবার হোসেন বলেন, অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই উজ্জ্বলের মৃত্যু হয়েছে বলে আমরা জেনেছি।

মন্তব্য