| প্রচ্ছদ

দিবা-রাত্রির টেস্ট খেলতে রাজি বাংলাদেশ: সৌরভ

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩৪ বার। প্রকাশ: ২৯ অক্টোবর ২০১৯ ।

ভারত ও বাংলাদেশ মধ্যকার কলকাতা টেস্টটি দিবা-রাত্রির হবে বলে অনেক আশাবাদী ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই’র প্রধান সৌরভ গাঙ্গুলি। এ ব্যাপারে বাংলাদেশের রাজি না হওয়ার কোনো কারণ দেখছেন না তিনি।

তিন ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ ও দুই ম্যাচের একটি টেস্ট সিরিজ খেলতে ভারত সফরে যাচ্ছে বাংলাদেশ দল। এর মধ্যে ২২-২৬ নভেম্বর ইডেন গার্ডেন্সে হবে কলকাতা টেস্ট।

টেস্টটি দিবা-রাত্রির করতে চাচ্ছেন সদ্য বিসিসিআই সভাপতি হিসেবে দায়িত্ব নেওয়া সৌরভ। এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নাজমুল হাসান পাপনের সঙ্গে কথা হয়েছে বলেও জানান ভারতের সাবেক অধিনায়ক।

“আমি বিসিবি সভাপতির সঙ্গে কথা বলেছি। তারা (দিবা-রাত্রির টেস্ট খেলতে) রাজি। তারা খেলোয়াড়দের সঙ্গে কথা বলতে চায়। আমি নিশ্চিত, এটা দিবা-রাত্রির ম্যাচ হবে। শীঘ্রই তারা এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দিবে।”

এদিকে, সোমবার বিসিবি’র ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন, কোচ ও খেলোয়াড়দের সঙ্গে আলোচনা করে দিবা-রাত্রি টেস্ট খেলার সিদ্ধান্ত নিতে চান তারা।

“গোলাপি বলে খেলার বিষয়টি আমরা পুরোপুরি ছেড়ে দিয়েছি কোচ ও খেলোয়াড়দের ওপর। তাদের সঙ্গে আলোচনা করে আমরা সিদ্ধান্ত নেবো।”

মন্তব্য