| প্রচ্ছদ

বগুড়ার শেরপুরে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৮৩ বার। প্রকাশ: ৩০ অক্টোবর ২০১৯ ।

বগুড়ার শেরপুরে এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম আশিক হাসান(৮)।  আশিক উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের কৃষ্ণপুর যমুনা পাড়ার চাতাল ব্যবসায়ী মঞ্জু মিয়ার ছেলে।  বুধবার সন্ধ্যা সোয়া ৬ টার দিকে ঘাতক প্রতিবেশি সিয়াম(১৫) কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। 
শেরপুর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. সাজিদ হাসান লিংকন জানান,  সন্ধ্যা সোয়া ৬টার দিকে এক ব্যক্তি আশিককে মৃত অবস্থায় হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসেন। তার মাথায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।  নিহত আশিকের গায়ে ব্রাজিলের জার্সি ও পরনে ট্রাউজার ছিল। 
শেরপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) বুলবুল ইসলাম জানান, নিহত আশিক প্রতিবেশি সুরুজ মিয়ার ছেলে সিয়ামের সাথে খেলা করছিল। এসময় তাদের মধ্যে বাকবিতন্ডা হয়।  একপর্যায়ে সিয়াম লাঠি দিয়ে আশিকের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  পরে সিয়াম ও তার পরিবারের লোাকজন আশিকের লাশ বস্তাবন্দি করে সিয়ামের ঘরের খাটের নিচে লুকিয়ে রাখে।  এদিকে আশিক বাড়ি না ফিরলে পরিবারের লোকজন ও প্রতিবেশিরা তাকে খুঁজতে থাকে।  একপর্যায়ে সিয়ামের ঘরের খাটের নিচ থেকে তার বস্তাবন্দি লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।  এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করা হয়েছে।  তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে ওই পুলিশ কর্মকর্তা জানান।    
 

 

মন্তব্য