| প্রচ্ছদ

সন্দেহের তালিকায় নেই বাংলাদেশের অন্য কোনো ক্রিকেটার

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩৬ বার। প্রকাশ: ৩১ অক্টোবর ২০১৯ ।

জুয়াড়ির প্রস্তাব গোপন করে নিষিদ্ধ হয়েছেন সাকিব আল হাসান। ভারতীয় সেই জুয়াড়ি দীপক আগাওয়ালের কাছে নাকি বাংলাদেশের আরও কয়েকজন ক্রিকেটারের ফোন নম্বর আছে। গত কদিনে এমন তথ্যই জানিয়েছে সংবাদমাধ্যম। কিন্তু বিপদের তালিকায় বাংলাদেশের আর কোনো ক্রিকেটারের থাকার শঙ্কা নেই বলেই জানিয়েছে সংশ্লিষ্ট সূত্র। খবর প্রথম আলো অনলাইন 

জুয়াড়িরা কড়া নেড়েছিলেন আফিফ হোসেনের দরজাতেও। কিন্তু সন্দেহজনক মনে হওয়ায় দেরি না করে তা আইসিসি ও বিসিবির দুর্নীতি দমন ইউনিটকে (এসিইউ) জানিয়ে দেন তরুণ এ ক্রিকেটার। শুধু তাই নয়, সাকিব যাঁর প্রস্তাব গোপন করে শাস্তি পেয়েছেন সেই দীপক আগারওয়াল যোগাযোগ করেছিলেন তামিম ইকবালের সঙ্গেও। কিন্তু তামিমও বুদ্ধি করে জানিয়ে দেন বিসিবির দুর্নীতি দমন বিভাগকে। বাংলাদেশের এ ওপেনারকে হোয়াটসঅ্যাপে বার্তা পাঠিয়েছিলেন আগারওয়াল। তামিম তাঁকে হোয়াটসঅ্যাপে ‘ব্লক’ করেন। এসিইউকে সব প্রমাণ দেখিয়ে ছাড়া পান তামিম।

আইসিসির দুর্নীতি দমন বিভাগ সাকিব ছাড়াও বাংলাদেশের আরও ছয় ক্রিকেটারের সঙ্গে কথা বলেছে বলে জানিয়েছে কয়েকটি সংবাদমাধ্যম। দীপক আগারওয়ালকে ঘিরেও আইসিসির তদন্তের ডালপালা ছড়িয়ে আছে আরও নানা দিকে। অদূর ভবিষ্যতে তাতে ফেঁসে যেতে পারেন আরও ক্রিকেটার। তবে সে তালিকায় বাংলাদেশের আর কারও থাকার আশঙ্কা নেই বলে জানিয়েছে সূত্র।

 

 

মন্তব্য