| প্রচ্ছদ

যে কারণে টিকে আছে প্রিয়াঙ্কার সংসার

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩২ বার। প্রকাশ: ০১ নভেম্বর ২০১৯ ।

বলিউড-হলিউড দুই ইন্ডাস্ট্রিতেই কাজ করছেন প্রিয়াঙ্কা চোপড়া। এ কারণে মাসের অনেকটা সময় ঘরের বাইরে কাটাতে হয় নায়িকাকে। তাই অনেকে প্রশ্ন করেন, এত ব্যস্ততার কাছে সংসার টিকিয়ে রাখেন কীভাবে?

প্রিয়াঙ্কার উত্তর, “ব্যাপারটা খুব কঠিন। কিন্তু আমি খুশি যে আমি এমন একজনের সঙ্গে বিবাহ সূত্রে আবদ্ধ রয়েছি, যিনি আমার উচ্চাকাঙ্ক্ষা এবং কাজের প্রতি আগ্রহের ব্যাপারটা বোঝেন।”

বছর খানেক আগে আমেরিকান গায়ক নিক জোনাসকে বিয়ে করেন ভারতের জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী।

তিনি বলেন, “সত্যি কথা বলতে কী আমাদের দুজনেরই পেশাগত জীবন খুবই জরুরি। আমরা দুজনেই যথেষ্ট পরিশ্রম করি ক্যারিয়ারকে আরও ভালো অবস্থানে নেওয়ার জন্য। আমরা দুজনেই জানি আমরা কী করছি। তাই আমরা একে অন্যকে সব সময় সমর্থন করি।”

যে কোনো সম্পর্কেরই জরুরি ব্যাপার হলো একসঙ্গে অনেকটা সময় কাটানো। এমনকি পৃথিবীর দুই প্রান্তে থাকা দম্পতিদের ক্ষেত্রেও এটা সত্যি।

“আমরা একটা নিয়ম মেনে চলি। নিক ও আমি কখনোই খুব বেশি হলে ৩ সপ্তাহ একে অপরকে না দেখে থাকি। পৃথিবীর যে প্রান্তেই থাকি না কেন আমরা একে অন্যের সংস্পর্শে থাকি। এ ছাড়া মাঝে মধ্যেই আমরা ভিডিও কল করি। আমরা দুজনে সব সময় চেষ্টা করি একে অন্যকে নিজেদের জীবনে জড়িয়ে ফেলতে”, বলেন প্রিয়াঙ্কা।

৩৭ বছর বয়সী এই অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে বলিউডের ‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমায়। হাতে আছে ‘দ্য হোয়াইট টাইগার অ্যান্ড উই ক্যান বি হিরোজ’ উপন্যাসের অ্যাডাপ্টেশন। এতে প্রিয়াঙ্কার সঙ্গে প্রথমবার অভিনয় করবেন রাজকুমার রাও।

মন্তব্য