| প্রচ্ছদ

সাকিবের শাস্তির প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৫৮ বার। প্রকাশ: ০২ নভেম্বর ২০১৯ ।

সাকিব আল হাসানকে আইসিসির দেওয়া এক বছরের নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবিতে সরকারি আজিজুল হক কলেজে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

শনিবার কলেজে বেলা ১২ টায় ক্যাম্পাসের মানবিক অনুষদের সামনে ওই ফেসবুক গ্রুপ '১৬ কোটি মানুষের প্রান সাকিবাল হাসান' ওই কলেজের সদস্যরা এই আয়োজন করেন। মানববন্ধনে অংশ নেওয়া শিক্ষার্থীরা ‘নো সাকিব, নো ক্রিকেট’, ‘সাকিবকে দেওয়া নিষেধাজ্ঞা মানি না মানব না’ সহ বিভিন্ন প্রতিবাদী ব্যানার ও ফেস্টুন বহন করে।

মানববন্ধনে অংশ নেওয়া ওবায়দুল্লাহ শেখ নামের মার্কেটিং বিভাগের ৩ বর্ষের শিক্ষার্থী জানান, সাকিব ভুল করেছিল কোন অপরাধ নয় ৷ তাকে লঘু শাস্তি যেমন অর্থদণ্ড দেওয়া যেত। তবে তিনি ষড়যন্ত্রের স্বীকার হয়েছেন। মাষ্টার্স শেষ বর্ষের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী রকিবুল ইসলাম জানান, ফেসবুক একটি গ্রুপ থেকে আমরা এই কলেজের বিভিন্ন বিভাগ বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা মিলে আজকের মানবব্ধনের আয়োজন করেছি। এই মানবন্ধন থেকে আমরা সাকিব ভাইকে জানাতে চাই আমরা সবাই তার পাশেই আছি। আশাকরি তিনি আরও বেশি শক্তিশালি হয়ে ফিরে আসবেন। মানবব্ধনে সরকারি আজিজুল হক কলেজের বিভিন্ন বিভাগ ও বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। মানবন্ধনে অংশ নেওয়া প্রত্যেকে দ্রুত সাকিবকে আবারও খেলার মাঠে ফিরিয়ে আনার দাবি জানায়।

মন্তব্য