| প্রচ্ছদ

সাকিব ড্রেসিংরুমে ঢুকলে আমরা বুকে জড়িয়ে নেব: মাহমুদউল্লাহ

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩৭ বার। প্রকাশ: ০২ নভেম্বর ২০১৯ ।

দিল্লিতে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। খবর যুগান্তর অনলাইন 

দেশ ছাড়ার আগে বিমানবন্দরে ক্রিকেটাররা যত টানা ভারত সফর নিয়ে কথা বলেছেন, তার চেয়ে বেশি তাদের বলতে হয়েছে সাকিব আল হাসানকে নিয়ে। এই প্রথম পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ভারতে বাংলাদেশ। অথচ সেই সফরে নেই দেশের ক্রিকেটের সেরা বিজ্ঞাপন!

রবিবার দিল্লিতে স্বাগতিকদের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি খেলতে নামার আগেও ঘুরে ফিরে এল সাকিব প্রসঙ্গ। টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বললেন, সাকিবকে আগের মতোই ভালোবাসার কথা। বললেন, সাকিব যখন ড্রেসিংরুমে আসবেন, সবাই বুকে জড়িয়ে নেবেন তাকে।

জুয়াড়িদের কাছ থেকে ম্যাচ পাতানোর প্রস্তাব পেয়েও তা গোপন করেছিলেন সাকিব। যেকারণে আইসিসির দেওয়া দুই বছরের (এক বছর স্থগিত নিষেধাজ্ঞা) নিষেধাজ্ঞা পেয়ে সাকিব এখন ক্রিকেট থেকে অনেক দূরে।

সব ঠিক থাকলে ২০২০ সালের ২৯ অক্টোবর নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হবে সাকিবের। মাহমুদউল্লাহ বলছেন, ‘আমরা সাকিবকে ভালোবেসেছি। এখনো ভালোবাসি আর ভবিষ্যতেও ভালোবেসে যাব। আর ও যখন ফিরে আসবে আমরা মুক্ত হস্তে ওকে স্বাগত জানাব। সাকিব যখন ড্রেসিংরুমে ঢুকবে, আমরা সবাই ওকে বুকে জড়িয়ে নেব।’

দেশ ছাড়ার আগে যেমনটা বলেছিলেন, এরপর সেই কথাটা আরেকবার বললেন মাহমুদউল্লাহ, ‘ও একটা ভুল করে ফেলেছে। অপরাধ করেনি কোনো।’

অরুণ জেটলি স্টেডিয়ামে বাংলাদেশ-ভারত ম্যাচটি মাঠে গড়াবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়। মাহমুদউল্লাহ এও বলেছেন, সাকিব শূন্যতা ভুলেই সামনে তাকাচ্ছেন তারা।

মন্তব্য