| প্রচ্ছদ

জন্মদিনে শাহরুখকে ‘তুই’ বলে ডাকলেন সালমান

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪৯ বার। প্রকাশ: ০৪ নভেম্বর ২০১৯ ।

শাহরুখ খানের সঙ্গে সালমান খানের কেমন সম্পর্ক, তা নিয়ে বলিউডের আগ্রহের শেষ নেই। দুজনকে নিয়ে নানা সময়ে মুখরোচক অনেক গল্পও শোনা গেছে। সেসব গল্পের সারাংশ ‘বিবাদ’। কিন্তু কিং খানের এবারের জন্মদিনে তাদের সম্পর্কের যে পরিচয়টা পাওয়া গেল, সেটা এক কথায় নিখাদ।

নিজের সামাজিক যোগাযোগমাধ্যম অ্যাকাউন্টে ‘ভাইজান’ একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে তার সঙ্গে সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্দেজ, সোহেল খানসহ বি-টাউনের বেশ কিছু চেনা মুখ ছিলেন।

তারা একসঙ্গে গান গেয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান শাহরুখকে। ‘হ্যাপি বার্থডে টু ইউ’ গান শেষ হতেই সালমান বলে ওঠেন, ‘তোকে তো ফোন করেছিলাম শাহরুখ। ফোনটা তো ধরতে পারতিস।’ এ সময় সোনাক্ষীকে বলতে শোনা যায়, ‘খুব খারাপ, এটা খুব খারাপ।’

সালমানের পোস্টে রিপ্লাইও দিয়েছেন কিং খান। লিখেছেন, ‘ধন্যবাদ ভাই। তোমাকে খুব মিস করেছি। কিন্তু তুমি তো আজ হায়দরাবাদের মানুষের মনোরঞ্জন করছিলে। ওটা আমার মায়ের শহর। শুভেচ্ছার জন্য অনেক ভালোবাসা আর ধন্যবাদ। তাড়াতাড়ি ফিরে এসো যাতে তোমার থেকে জন্মদিনের আলিঙ্গন পাই।’

গত শনিবার ৫৪ বছরে পা দেন বলিউডের বাদশা বলে পরিচিত শাহরুখ। শেষ কয়েকটি ছবি বক্স অফিসে ঝড় তুলতে না পারলেও তার জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। ভালোবাসা আর শ্রদ্ধা রয়েছে সেই আগের মতোই। তাই তো তার বাড়ি মান্নাতের সামনে এবারও ছিল উপচে পড়া ভিড়।

শাহরুখও ভক্তদের নিরাশ করেননি। প্রতিবারের মতো বাড়ির সামনে দাঁড়িয়ে ফ্যানদের ধন্যবাদ জানিয়েছেন।

মন্তব্য