| প্রচ্ছদ

বগুড়ায় পাথর বোঝাই ট্রাক থেকে ফেন্সিডিল ও গাঁজা উদ্ধারঃ গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৮৪ বার। প্রকাশ: ০৪ নভেম্বর ২০১৯ ।

বগুড়ায় পাথর বোঝাই ট্রাক থেকে পাঁচশ’ দশ বোতল ফেন্সিডিল ও ১৫ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। সোমবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ডিবি পুলিশ গ্রেফতারের বিষয় নিশ্চিত করেছে।

 
গ্রেফতার হওয়া তিন মাদক ব্যবসায়ীরা হলেন, ট্রাক চালক লালমনিরহাট জেলার পাটগ্রাম থানার নবীনগর এলাকার শহীদুল ইসলামের ছেলে তাহেরুল সিওলাম রশিদ(২২), একই জেলার হাতিবান্ধা থানার সিংড়িমারী এলাকার আছিমুদ্দিনের ছেলে সুরুজ্জামান(২৩) এবং মৃত ইসাহাক আলীর ছেলে নজরুল ইসলাম(৪৫)।


ডিবির ওসি আছলাম আলী জানান, সোমবার ভোর সাড়ে ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে ডিবির একটি দল জেলার সাবগ্রামের ঢাকা-রংপুর মহাসড়কের পাশ থেকে একটি ট্রাক( ঢাকা মেট্রো-ট-২২-৯০৪০) আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে ট্রাকের পাথরের নীচে থেকে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা পাঁচশ’ দশ বোতল ফেন্সিডিল ও ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ট্রাক ড্রাইভার রশিদ,  হেলপার সুরুজ্জামান ও নজরুলকে গ্রেফতার করা হয়েছে। পাথর বোঝাই ট্রাকটি লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থল বন্দর থেকে লোড করে ঢাকার দিকে যাচ্ছিল। 
তিনি আরও জানান, এ ঘটনায় সদর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। 

 

মন্তব্য