| প্রচ্ছদ

প্রথম পরীক্ষার পর জেএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩৪ বার। প্রকাশ: ০৪ নভেম্বর ২০১৯ ।

বরিশালের মুলাদীতে প্রথম পরীক্ষা দেয়ার পর দিন এক জেএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। রোববার রাতের কোনো এক সময় উপজেলার সফিপুর ইউনিয়নের পশ্চিম বোয়ালিয়া গ্রামের পরিত্যক্ত ঘরে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সোমবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। খবর যুগান্তর অনলাইন 

রাজু ওই গ্রামের জালাল মজুমদারের ছেলে। রাজু মজুমদার উপজেলার এবিআর মাধ্যমিক বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছিল।

জালাল মজুমদার জানান, প্রায় দেড় বছর আগে তার স্ত্রী মারা যায়। এরপর থেকেই রাজু প্রায় সময়ই অন্যমনস্ক থাকত। ২ নভেম্বর জেএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফিরে রাজু মোবাইল ফোনে মায়ের গান শুনছিল। ৩ নভেম্বর পরীক্ষা না থাকায় সারা দিন ঘরের মধ্যে দিন কাটিয়েছে। সন্ধ্যায় কাউকে কিছু না বলে সে ঘর থেকে বের হয়। রাত ৭-৮টার দিকে রাজু ঘরে না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পাওয়ায় পরিবারের লোকজন হতাশ হয়ে পড়ে।

সোমবার সকালে পার্শ্ববর্তী ঘরের মালিক শামিম হোসেন ঢাকা থেকে এসে ঘরে প্রবেশ করে রাজুর ঝুলন্ত লাশ দেখে চিৎকার শুরু করে।

পরিবারের সদস্য ও স্থানীয়দের ধারণা শামিমদের ঘরে কেউ না থাকায় রাতে রাজু টিন খুলে ভিতরে প্রবেশ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সংবাদ পেয়ে মুলাদী থানার এসআই মুরাদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

মুলাদী থানার ওসি জিয়াউল আহসান জানান, রাজুর পিতা জালাল মজুমদার এবং স্থানীয়দের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের ব্যবস্থা অনুমতি দেয়া হয়েছে।

মন্তব্য