| প্রচ্ছদ

বগুড়ার ধুনটে ৪ বছরের ভাতিজিকে ধর্ষণের চেষ্টা !

ধুনট (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৪৫১ বার। প্রকাশ: ০৬ নভেম্বর ২০১৯ ১৬:৫২:৩২ ।

বগুড়ার ধুনট উপজেলায় আব্দুর রাজ্জাক (৫০) নামে এক কৃষকের বিরুদ্ধে তার চার বছর বয়সের ভাতিজিকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। আব্দুর রাজ্জাক উপজেলার গোপালনগর ইউনিয়নের মোহাম্মাদপুর গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। মঙ্গলবার বিকাল ৪ টার দিকে এই ঘটনা ঘটে। এরপর থেকে আব্দুর রাজ্জাক পলাতক রয়েছে। 

শিশুটিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, যৌন নির্যাতনের শিকার শিশুটি এক দিনমজুরের মেয়ে। একই বাড়িতে বসবাস করে আব্দুর রাজ্জাক ও শিশুটির হতদরিদ্র পরিবারের লোকজন। তিন সন্তানের জনক আব্দুর রাজ্জাক সম্পর্কে শিশুটির চাচা হয়।

মঙ্গলবার বিকেলে শিশুটি বাড়ির উঠানে খেলা করছিল। এসময় আব্দুর রাজ্জাক কৌশলে শিশুটিকে কোলে তুলে নিজ ঘরে নিয়ে যায়। ঘটনার সময় ওই বাড়িতে লোকজন না থাকার সুযোগে ঘরের ভেতর শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে রাজ্জাক। তখন শিশুটির চিৎকারে বাড়ির লোকজন ঘটনাস্থলে পৌছে অসুস্থ্য অবস্থায় ওই শিশুকে উদ্ধার করে। 

এদিকে যৌন নির্যাতনের শিকার শিশুটিকে মঙ্গলবার দিবাগত রাত ১২ টায় ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেওয়া হয়। কিন্তু সেখানে তার অবস্থার অবণতি হলে রাতেই শিশুটিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ গাজী সালাউদ্দিন বলেন, 'শিশুটির নিম্নাঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।'

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, 'খবর পেয়ে শিশুটির চিকিৎসার খোঁজ খবর নেওয়া হয়েছে। শিশুটি বর্তমানে আশংকামুক্ত রয়েছে। এই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। এছাড়া আব্দুর রাজ্জাককে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।' 

মন্তব্য