| প্রচ্ছদ

বগুড়ায় স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৭৭ বার। প্রকাশ: ০৬ নভেম্বর ২০১৯ ।

বগুড়ার শেরপুরে স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণের অভিযোগে শামিম আহমেদ নামে (২৫) এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ওই যুবক উপজেলার কুসুম্বী ইউনিউয়নের ক্ষিকিন্দা গ্রামের আব্দুস সালামের ছেলে। বুধবার সকালে শামিমের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলে ওই নারী বাদী হয়ে শেরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলাসূত্রে জানা যায়, এক বছর আগে স্বামী পরিত্যক্তা ওই নারীর সঙ্গে শামিম আহম্মেদ নামে এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীর সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক হয় শামিমের। এরই ধারাবাহিকতায় শামিম মঙ্গলবার রাতে পাশের গ্রামের ওই নারীর বাড়িতে যায়। এসময় ওই নারী বিয়ের কথা বললে সে অস্বীকার করে এবং জোড়পুর্বক তাকে ধর্ষণের চেষ্টা করে। পরে ওই নারী চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে শামিমকে হাতেনাতে আটক করে গণধোলাই দেয়। এরপর থানায় খবর দিয়ে তাকে পুলিশে সোপর্দ করে।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, এই ঘটনায় থানায় মামলা নেয়া হয়েছে। পাশাপাশি ঘটনায় অভিযুক্তকে আটক করে বুধবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এছাড়া ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা বৃহস্পতিবার ০৭ নভেম্বর বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে সম্পন্ন করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। 

মন্তব্য