| প্রচ্ছদ

প্রধান অতিথি করা হয় নি

বগুড়ার শিবগঞ্জে আ'লীগের সভা বর্জন করলেন ডা. মকবুল

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৪৯৯ বার। প্রকাশ: ০৬ নভেম্বর ২০১৯ ।

বগুড়ার শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কর্মীসভায় জেলার ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মকবুল হোসেনেকে প্রধান অতিথি না করায় তিনি ক্ষুব্ধ হয়ে কর্মীসভা বর্জন করেছেন। বুধবার দুপুরে শিবগঞ্জ উপজেলা পরিষদে শহীদ মুক্তিযোদ্ধা হাফিজার রহমান অডিটোরিয়ামে এই ঘটনা ঘটে।

জানা গেছে, আগামী ৭ ডিসেম্বর বগুড়া জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন সফল করার জন্য জেলা কমিটির নির্দেশে প্রতিটি উপজেলায় আওয়ামী লীগের কর্মী সভা করা হচ্ছে। সেই হিসেবে বুধবার বেলা ১১টায় শিবগঞ্জ উপজেলার শহীদ মুক্তিযোদ্ধা হাফিজার রহমান অডিটোরিয়ামে আওয়ামী লীগের কর্মীসভার আহবান করা হয়। সেই কর্মী সভায় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. মকবুল হোসেনকে উদ্বোধক ও জেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান মজনুকে প্রধান অতিথি করা হয়।

কিন্তু জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. মকবুল হোসেনকে প্রধান অতিথি না করায় তিনি ক্ষুব্ধ হন। দুপুরে কর্মীসভার শুরুতেই জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. মকবুল হোসেন তার উদ্বোধনী বক্তব্য দিতে গিয়ে ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, 'সংগঠনের নিয়ম অনুযায়ী এই কর্মীসভায় আমাকে প্রধান অতিথি করার নিয়ম। কিন্তু তা না করে জেলা সাধারণ সম্পাদক কে প্রধান অতিথি করা হয়েছে।' আর এ কারণেই তিনি ক্ষিপ্ত হয়ে কর্মীসভা বর্জন করে সভা ত্যাগ করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক গণমাধ্যম কর্মীদের বলেন, 'জেলা নেতাকর্মীদের পরামর্শক্রমে তাকে সর্ম্মানিত হিসেবেই উদ্বোধক হিসেবে নাম রাখা হয়েছিল।'

পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তার সঞ্চালনায় কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন দুলু মাস্টার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সম্পাদক রাগেবুল হাসান রিপু, টি জামান নিকেতা, মুঞ্জুরুল আলম মোহন, আসাদুর রহমান দুলু, পৌর মেয়র তৌহিদুুর রহমান মানিক, জেলা পরিষদের সদস্য আব্দুল করিম, ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, হাবিবুল আলম মাস্টার এবং এমদাদুল হক এমদাদসহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ। 
 

মন্তব্য