| প্রচ্ছদ

বাড্ডায় ডিবি পুলিশের সঙ্গে ‘গোলাগুলিতে’ নিহত ১

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩৭ বার। প্রকাশ: ০৭ নভেম্বর ২০১৯ ।

রাজধানীর বাড্ডায় র‌্যাবের জ্যাকেট পড়ে ডাকাতির প্রস্তুতিকালে ডিবি পুলিশের সঙ্গে গোলাগুলিতে এক জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। খবর দেশ রুপান্তর  অনলাইন

বুধবার দিবাগত রাত ২টার দিকে গুলিবিদ্ধ ওই ৩ জন উদ্ধার করে ঢাকা মেডিকেলে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ভোরে একজনের মৃত্যু হয়। বাকি ২জন হাসপাতালে চিকিৎসাধীন।

বাড্ডা থানার ওসি রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বাড্ডা ১শ ফিট ১ম ব্রিজ এলাকায় বুধবার রাতে ওই ৩জন ডাকাত সদস্য র‌্যাবের জ্যাকেট পরে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। তখন ডিবি পুলিশ খবর পেয়ে সেখানে অভিযানে গেলে তাদের সঙ্গে গোলাগুলির ঘটনা ঘটে। এতে ওই ৩ ডাকাত সদস্য গুলিবিদ্ধ হয়। পরে হাসপাতালে এক জনের মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, নিহত ডাকাত সদস্যের নাম লাভলু মিয়া (৫০)। তার বাবার নাম হাবিবুর রহমান। থাকতেন গাজীপুরে। আহত ২জন হলেন সেলিম মিয়া (৪৫) ও কামাল মিয়া (৩৭)। তাদেরকে পরে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। লাভলুর মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

নিহত লাভলুর স্ত্রী আনেয়ারা বেগম জানান, লাভলুর বাবার নাম হাবিবুর রহমান। থাকতেন গাজীপুর চৌরাস্তা এলাকায়। এলাকাতেই কাপড়ের ব্যবসা ছিল তার। তবে বর্তমানে বেকার ছিলেন।

বুধবার সকাল ১০টায় তিনি বাসা থেকে বের হন ঢাকায় আসবে বলে। এরপর বিকেল ৫টার দিকে তার ফোন বন্ধ পাওয়া যায়। পরে রাত ৩টার দিকে স্ত্রী খবর পান ডিবির গুলিতে আহত হয়েছেন লাভলু।

২ ছেলে ও এক মেয়ের জনক লাভলুর নামে কোনো মামলাও ছিল না বলে দাবি করেন তার স্ত্রী।

মন্তব্য