| প্রচ্ছদ

নওগাঁয় নিখোঁজের তিন দিনের মাথায় যুবকের লাশ উদ্ধার

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ)
পঠিত হয়েছে ১৫০ বার। প্রকাশ: ১০ নভেম্বর ২০১৯ ।

নওগাঁর রাণীনগরে নিখোঁজের তিন দিনের মাথায় হযরত আলী (২৮) নামের এক ভ্যান চালক যুবকের লাশ মাঠের মধ্য পুকুর পার থেকে উদ্ধার করেছে পুলিশ। রোববার সন্ধ্যার দিকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। হযরত আলী কালীগ্রাম দীঘির পাড় গ্রামের মকবুল হোসেন ফকিরের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা যায়, গত শুক্রবার দুপুরে জুমার নামায পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে যায় হযরত। এরপর রাতে বাড়ি ফিরে না আসায় আত্মীয়স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে তার কোন সন্ধান পায়নি পরিবার। রোববার দুপুরের দিকে কালীগ্রাম কসবাপাড়া-ভেবড়া সড়কের উত্তরে মাঠের মধ্যে যুগগাড়ী নামক পুকুর পারে লোকজন একটি লাশ পরে থাকতে দেখে। খবর পেয়ে সন্ধ্যা এডিশনাল এসপি (সার্কেল) লিমন রায়, রাণীনগর থানার ওসিসহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরির্দশন করে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

হযরত আলীর বাবা মকবুল হোসেন জানান, উপজেলার চকার পুকুর গ্রামে নিজের মামাতো বোনকে বিয়ে করে হযরত আলী। সংসার জীবনে তাদের ঘরে দু’কন্যা সন্তানের জন্ম হয়। হঠাৎ করে গত একমাস আগে বিকেলে ডাক্তারের নিকট যাবার কথা বলে হযরত আলীর স্ত্রী বাড়ী থেকে চলে যায়। এর পর আর বাড়ীতে ফিরে আসেনি। হযরত আলীর সাথে স্থানীয়ভাবে কারো কোন বিরোধ ছিলনা বলে জানান বাবা মকবুল হোসেন। তবে কেন কিভাবে তার মৃত্যু হয়েছে তা বলতে পারছেনা কেউ।

স্থানীয়রা ধারনা করছেন হয়তো হত্যা করে কেউ তার লাশ পুকুর পারে ফেলে রেখে গেছে। হযরত আলী ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো।

রাণীনগর থানার ওসি জহুরুল বলেন, 'খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করা হয়েছে। তার ডান পায়ে মাংস ছিলনা। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে ছোট-খাটো ক্ষত ছিল। ময়না তদন্ত রির্পোট না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছেনা। তার পরেও বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।' 

মন্তব্য