| প্রচ্ছদ

বদলগাছীতে মাদক ব্যবসায়ীর হামলায় র‌্যাবের ৩ সদস্য আহত : আটক ৪

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ১০৬ বার। প্রকাশ: ১৪ নভেম্বর ২০১৯ ।

নওগাঁর বদলগাছীতে মাদক ব্যবসায়ীকে আটক করতে গিয়ে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের তিন সদস্য আহত হয়েছেন। তাদের উদ্ধার করে জয়পুরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সাথে যুক্ত চার মাদক ব্যবসায়ীকে আটকসহ দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় র‌্যাব-৫ জয়পুরহাট থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে বিষয়টি জানা যায়। এর আগে বুধবার দুপুর ২টার দিকে উপজেলার দ্বারিশন এলাকায় এ ঘটনা ঘটে।


আটককৃতরা হলেন, উপজেলার দ্বারিশন গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে এজাবুল হোসেন(৫০), বিষপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে এহছানুল হক নাহিদ(২১), উত্তর সাদিশপুর গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন(৩০) এবং জয়পুরহাট জেলার দেওনাহার গ্রামের মৃত বৈদ্যনাথ দাস এর ছেলে তাপস কুমার দাস(২৮)।


র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ পিপিএম-সেবা বলেন, গোপন সংবাদে দুপুর ২টার দিকে দ্বারিশন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় মাদক ব্যবসায়ীরা পরিকল্পিত ভাবে র‌্যাব সদস্যদের উপর হামলা করে। এতে র‌্যাবের তিন সদস্য গুরতর আহত হলে তাদের উদ্ধার করে জয়পুরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। এসময় ঘটনাস্থল থেকে দুই কেজি গাঁজা, হামলায় ব্যবহৃত ধান কাটার একটি দা, দুইটি বাঁশের লাঠি উদ্ধার করা হয়। ঘটনার সাথে জড়িত চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।


তিনি আরো বলেন, তারা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহের পাশাপাশি স্থানীয়ভাবে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট বিক্রয় করত। তারা এলাকায় মাদক ব্যবসার পাশাপাশি মাদক ব্যবসায় প্রভাব বিস্তার করার জন্য বিভিন্ন সময়ে স্থানীয় জনসাধারনের সাথে মারামারি করত। তাদের বিরুদ্ধে জেলার বদলগাছী থানায় রাতেই পৃথক পৃথক ধারায় মামলা দায়ের করা হয়েছে।
 

মন্তব্য