| প্রচ্ছদ

গ্রেফতার৩

নওগাঁয় তিন বছরের শিশুকে অপহরণ: ১০ ঘন্টা পর উদ্ধার

নওগাঁ প্রতিনিধি
পঠিত হয়েছে ১১৩ বার। প্রকাশ: ২০ নভেম্বর ২০১৯ ।

নওগাঁর নিয়ামতপুরে তিন বছরের শিশুকে অপহরণের ১০ ঘন্টা পর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।
নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী মোঃ আব্দুল মান্নান মিয়া বিপিবমে জানান জেলার নিয়ামতপুর উপজেলার রুসুলপুর ইউনিয়নের পিরপুকুরিয়া গ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নাজমুল হকের ৩ বছরের শিশু ওয়াশি বাবু (৩) কে মঙ্গলবার রাত সোয়া ৭টার দিকে নিজ বাড়ির 
শয়ন কক্ষে অপহৃতার বড় ভাই লেভিন ওয়াশির(৯) সাথে ল্যাপটপে ছবি দেখছিল। এসময় নাজমুল হকের স্ত্রী মাসুদা বেগম ওয়াশি বাবুর জন্য খাবার আনতে অন্য ঘরে যায় এবং বড় ছেলে দাদার ঘরে যায়। খাবার নিয়ে আসার পর মাসুদা বেগম দেখতে পান তার ছেলে ঘরে নেই।
পরিবারের লোকজন বাড়ীর বিভিন্ন ঘরসহ আশে-পাশের এলাকা তন্ন তন্ন করে খুজেও ওয়াশি বাবুকে সন্ধান করতে পারছিল না। এসময় অজ্ঞাত মোবাইল ফোন নম্বর হতে নাজমুল হকের মোবাইলে কল আসে। বিষয়টি তাৎক্ষনিক পুলিশকে জানালে নিয়ামতপুর থানার ওসি আবুল কালাম আজাদ পুলিশ সুপারের নির্দেশনা মোতাবেক ওই মোবাইল ফোনের সূত্র ধরেই সারা রাত অভিযান চালিয়ে উপজেলার পিরপুকুরিয়া গ্রামের সাহাবুদ্দিনের ছেলে জুয়েল (৪০), শুকুর উদ্দিনের ছেলে সামসুল আলম এবং রাজশাহীর তানোর উপজেলার ধানুরা গ্রামের রহিমের ছেলে আবুল কাশেমকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্য মতে পুলিশ পরের দিন বুধবার ভোর ৫টার দিকে বাড়ি থেকে কিছু দুরে ধান ক্ষেত হতে হাত-পা বাঁধা ও মুখে টেপ রাগানো অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ। 
এ বিষয়ে অফিসার ইন চার্জ মোঃ আবুল কালাম আজাদ বলেন এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

মন্তব্য