| প্রচ্ছদ

চট্টগ্রাম আবাহনীর দায়িত্বে মারুফুল

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৮৫ বার। প্রকাশ: ২০ নভেম্বর ২০১৯ ।

গুঞ্জন বা আভাস পাওয়া গিয়েছিল আগেই। বুধবার সম্পূর্ণ হলো আনুষ্ঠানিকতা। চট্টগ্রাম আবাহনীর প্রধান কোচের দায়িত্ব নিলেন মারুফুল হক।

গত মৌসুমের মতো এ মৌসুমেও মারুফুলের কাজ করার কথা ছিল আরামবাগ ক্রীড়া সংঘের সঙ্গে। কিন্তু ক্যাসিনো-কাণ্ডে লন্ডভন্ড আরামবাগ এবার প্রিমিয়ার লিগে দলই গড়তে পারেনি। মারুফুলের তাই অন্যত্র পাড়ি দেওয়া ছিল সময়ের ব্যাপার।

এর মধ্যে গেল মাসে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ উপলক্ষে অস্থায়ী কোচ হিসেবে চট্টগ্রাম আবাহনীর দায়িত্ব নেন মারুফুল। দলকে করেন আসরের রানার্সআপ।

বলতে গেলে তখন থেকেই এটা অনেকটাই নিশ্চিত ছিল মারুফুল এবার চট্টগ্রাম আবাহনীর দায়িত্ব নিতে যাচ্ছেন। বুধবার দেশের একমাত্র উয়েফা ‘এ’ লাইসেন্সধারী এই কোচের সঙ্গে চুক্তির আনুষ্ঠানিকতা সেরেছে চট্টগ্রাম আবাহনী কর্তৃপক্ষ।

দায়িত্ব নেওয়ার পর আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে মারুফুল বলেন, ‘চট্টগ্রাম আবাহনী আমার ওপর আস্থা রেখেছে। আমি চেষ্টা করব যেন আমি আমার মেধা ও অভিজ্ঞতা দিয়ে ওনাদের আশা পরিপূর্ণ করতে পারি। যেহেতু চট্টগ্রাম আবাহনী এখনো লিগে চ্যাম্পিয়ন হতে পারেনি, বিশেষ করে বিপিএলে। আমার ইচ্ছে আমরা চ্যাম্পিয়নশিপ ফাইট দেব। সেভাবেই আমরা দল সাজিয়েছি। খেলোয়াড়রাও সেভাবে প্রস্তুতি নিচ্ছে। আশকারি আমরা আমাদের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারব এবং সবার সহযোগিতা পাব।’

মন্তব্য