| প্রচ্ছদ

'এখনও ICU-তে, তবে আগের থেকে অনেকটাই ভালো আছেন লতা'

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ১০০ বার। প্রকাশ: ২১ নভেম্বর ২০১৯ ।

 এখনও ICU-তেই আছেন সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। তবে তিনি আগের থেকে এখন অনেকটাই ভালো আছেন। এ কথা জানিয়েছে তাঁর পরিবার। তবে এর থেকে বেশি কিছু জানাতে চায়নি তারা।

লতার ভাইঝি রচনা জানিয়েছেন, 'লতা জি এখনও অনেকটা ভালো আছেন। এর বেশি আমরা কিছু বলতে পারব না। অনুগ্রহ করে আমাদের প্রিভেসিকে সম্মান করুন।' পরিবারের তরফে এ কথা জানানো হলেও ৯০ বছরের কিংবদন্তী গায়িকার শারীরিক অবস্থা সম্পর্কে এ দিন কিছু জানাতে চায়নি হাসপাতাল কর্তৃপক্ষ।

এর আগে, মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে লতাকে দেখতে যান চিত্র নির্মাতা মধুর ভান্ডারকর। ফিরে মঙ্গলবার রাতে তিনি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে জানান, 'লতা দিদিকে দেখতে হাসপাতালে গিয়েছিলাম। আনন্দের সঙ্গে জানাচ্ছি তাঁর অবস্থা স্থিতিশীল। চিকিত্‍‌সায় ইতিবাচক সাড়া দিচ্ছেন তিনি। তাঁর দ্রুত সুস্থতায় আশীর্বাদ ও প্রার্থনার জন্য সবাইকে ধন্যবাদ।'

লতাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন MNS প্রধান রাজ ঠাকরে। তিনি জানিয়েছিলেন, 'লতা মঙ্গেশকর এখন স্থিতিশীল। ৪-৫ দিনের মধ্যেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে বলে আশা করা হচ্ছে। তাঁর দ্রুত আরোগ্য কামনা করি।'

প্রবল শ্বাসকষ্ট নিয়ে ১১ নভেম্বর মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৯০ বছরের কিংবদন্তী সঙ্গীতশিল্পী। প্রথম কয়েকদিন চিন্তার প্রহর গুনতে হলেও ধীরে ধীরে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। শিল্পী দ্রুত সুস্থ হয়ে উঠুন, আমাদের এটাই প্রার্থনা।

 

মন্তব্য