| প্রচ্ছদ

সভাপতি শহিদুল ইসলাম ফটিক ও সাধারন সম্পাদক শাহাজান আলী

নওগাঁর রাণীনগরে একডালা ইউপি আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ)
পঠিত হয়েছে ৮৬ বার। প্রকাশ: ২৩ নভেম্বর ২০১৯ ।

নওগাঁর রাণীনগরে ৭নং একডালা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। তৃণমূল পর্যায়ের আওয়ামীলীগের কর্মকান্ডকে গতিশীল ও শক্তিশালী করার লক্ষে আগামী ৩ বছরের জন্য উপজেলার একডালা ইউনিয়নের শহিদুল ইসলাম ফটিককে সভাপতি ও শাহাজান আলীকে সাধারন সম্পাদক করে ৬৫ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। 

শনিবার দুপুরে একডালা ইউনিয়নের পাকুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে একডালা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম ফটিকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আনোয়ার হোসেনের সঞ্চালনায় ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো: ইসরাফিল আলম। অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফ দুলু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মফিজ উদ্দিন প্রামাণিক।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিকুর রহমান (মামুন), সদস্য এ্যাড. অজিত কুমার সরকার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. ইসমাইল হোসেন, জিএম মাসুদ রানা জুয়েল, আনোয়ার হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক আবুল হাসনাত খাঁন হাসান, আনোয়ার হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভিন এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলাম। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও তার সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য