| প্রচ্ছদ

রাণীনগরে পৃথক অভিযানে ১৮ জন আটক

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ)
পঠিত হয়েছে ৯৭ বার। প্রকাশ: ২৪ নভেম্বর ২০১৯ ।

নওগাঁর রাণীনগরে ভ্রাম্যমাণ আদালত এবং থানাপুলিশ পৃথক পৃথক ভাবে অভিযান চালিয়ে ১৮ জনকে আটক করেছে । আটককৃতদের মধ্যে ১৪ জনকে মাদক,জুয়া ও ইভটিজিংয়ের অপরাধে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন মেয়াদে জেল-জরিমানা করা হয়েছে। এছাড়া অপর চার জনের বিরুদ্ধে জুয়া আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে। 
রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন বলেন,শনিবার রাতে র‌্যাব-৫এর একটি টহল দলকে সঙ্গে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয় । এসময় মাদক ও জুয়া খেলার অপরাধে ১৩ জনকে আটক করে সাজা দেয়া হয় । এর মধ্যে নাটোরের সিংড়া উপজেলার দিঘীরপার গ্রামের নুরল ইসলাম বাদল (৩৬),দামকুড়ি পূর্ব পাড়া গ্রামের সোহাগ প্রাং (৩২),একই গ্রামের রুহুল আমিন (২৩),কালীগঞ্জ বাজারের নাইম হোসেন (২৫),রাণীনগর উপজেলার চকারপুকুর গ্রামের জিল্লুর রহমান (২৭) এবং আবাদপুকুর বাজারের গুলখান (৩০) কে মাদক আইনে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড এবং একই সাথে প্রত্যেককে ৫শত টাকা করে জরিমানাসহ উভয় দন্ডে দন্ডিত করা হয়েছে। 

এছাড়া জুয়া খেলার অপরাধে রাণীনগর উপজেলার গুয়াতা গ্রামের আব্দুল জলিল (৪৫),মোস্তাফিজুর রহমান পাইলট (৩২),ইয়াকুব আলী (৪০),আনোয়ার হোসেন (৩৬) এবং সিরাজ গঞ্জ জেলার কাজীপুর উপজেলার টেঙ্গানী গ্রামের আব্দুল হালিম (৩৬) কে জুয়া খেলার অপরাধে প্রত্যেককে তিন দিন করে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। একই সময় গহেলাপুর গ্রামের মৃদুল মোল্লা (১৮) কে দুই হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া শুক্রবার রাতে জনৈক গৃহবধুকে ইভটিজিংয়ের অপরাধে এনায়েতপুর গ্রামের সাদু মন্ডলের ছেলে নয়ন মন্ডল (৩৩)কে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়। 


অপরদিকে রাণীনগর থানাপুলিশ অভিযান চালিয়ে উপজেলার দেউলিয়া গ্রাম থেকে তাসের মাধ্যমে জুয়া খেলার সময় ওই গ্রামের স্বপন চন্দ্র (৫৮),নয়ন উদ্দীন (৪০),জগদিস চন্দ্র সরকার (৩০) ও সুশান্ত প্রামানিক (৩৬) কে শুক্রবার রাতে আটক করা হয় । আটককৃতদের বিরুদ্ধে প্রকাশ্য জুয়া খেলার অপরাধে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানাপুলিশ জানিয়েছে।

মন্তব্য