| প্রচ্ছদ

এন্ড্রু কিশোরের চিকিৎসায় আরও ২ কোটি টাকা প্রয়োজন

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ১২৬ বার। প্রকাশ: ২৪ নভেম্বর ২০১৯ ।

ক্যান্সারে আক্রান্ত দেশের স্বনামধন্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোরে চিকিৎসা চলছে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে। সেখানে গত গত ১১ সেপ্টেম্বর থেকে  চিকিৎসাধীন রয়েছেন তিনি। আশার খবর হচ্ছে আড়াই মাসের চিকিৎসার পর তার অবস্থা এখন উন্নতির দিকে। এই আড়াই মাসে তার পরিবার কোটি টাকারও বেশি খরচ করে ফেলেছে সমকালক অনলাইনকে জানিয়েছেন সংগীতশিল্পী মোমিন বিশ্বাস। 

এন্ড্রু কিশোরের শারিরীক অবস্থা বিষয়ে মোমিন বিশ্বাস বলেন, এন্ড্রু কিশোরকে যে কেমোথেরাপি দেওয়া হচ্ছে তার প্রতিটির মূল্য প্রায় ৯ লাখ টাকা। আড়াই মাসে ১২টি কেমোথেরাপি দেয়া হয়েছে তাকে। এরইমধ্যে গুণী এই শিল্পীর চিকিৎসায় তার পরিবার কোটি টাকা খরচ করেছে। এখন তার অবস্থা কিছুটা উন্নতির দিকে। খবর সমকাল অনলাইন 

‘আগামী ২৬ নভেম্বর থেকে আরও ১২টি কেমোথেরাপি দেওয়ার কাজ শুরু হবে বলে সেখানকার চিকিৎসক জানিয়েছেন,’ বলে জানান মোমিন বিশ্বাস। 

বরেণ্য এই শিল্পীর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে যারা শিল্পীর পাশে দাঁড়িয়েছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। 

এদিকে এন্ড্রুকিশোর চিকিৎসা শেষ করতে আরও দুই কোটি টাকা প্রয়োজন বলে জানিয়েছেন সঙ্গীত পরিচালক ফরিদ আহমেদ। তার সঙ্গে আজ এন্ড্রু কিশোরের কথা হয়েছে বলে জানান তিনি। তাই দেশেবাসীকে এন্ড্রু কিশোরের পাশে দাঁড়াতেও আহ্ববান জানিয়েছেন এ সঙ্গীত পরিচালক। এরই মধ্যে প্রবাসীরা তাকে সহযোগিতার জন্য ফান্ড করেছেন। 

ফরিদ আহমেদ বলেন, ‘এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য প্রয়োজন আরও অনেক টাকা। আশা করবো দেশের মানুষও তার পাশে দাঁড়াবেন। তাকে আমরা হারাতে চাই না।’

সিঙ্গাপুরে এন্ড্রু কিশোরের সঙ্গে আছেন স্ত্রী লিপিকা এন্ড্রু

মন্তব্য