| প্রচ্ছদ

ভিকির সঙ্গে ক্যাটরিনার প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জন!

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৮৯ বার। প্রকাশ: ২৭ নভেম্বর ২০১৯ ।

কেউই স্বীকার করছেন না। প্রশ্ন করলে সরাসরি উড়িয়ে দিচ্ছেন। কিন্তু ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল যে রীতিমতো ডেট করছেন, তা বলার অপেক্ষা রাখে না। এখন শোনা যাচ্ছে, নতুন বছরের শুরুটা দু’জনে একসঙ্গে কাটাবেন। তবে কোথায় যাবেন তারা, তা এখনই জানা যাচ্ছে না। 

সাধারণত ক্রিসমাস বা বর্ষবরণে নিউ ইয়র্কে আত্মীয়দের সঙ্গে কাটান ক্যাটরিনা। প্রেমের খাতিরে এবার না হয় ভিন্ন কিছু হতেই পারে। এমনও শোনা যাচ্ছে নতুন বছর ২০২০ সালে বিয়ের করবেন তারা। ভিকি জানিয়েছেন, 'ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক নিয়ে তিনি বেশ গভীরেই ভাবছেন।' এমনকী ভিকির বাবা-মা ক্যাটরিনার সঙ্গে এই সম্পর্কে বেশ খুশিই হয়েছেন।

ভিকি আর ক্যাটের প্রেমের গুঞ্জন আরও জোরালো হয়েছিল দীপাবলির রাতে, যখন তারা একসঙ্গে অমিতাভ বচ্চনের বাড়ির পার্টিতে যান। তারপরে একটি ডিনার ডেটেও দেখা যায় তাদের। রেস্টুরেন্ট কর্তৃপক্ষই সে ছবি পোস্ট করলে গুঞ্জন ছড়িয়ে পড়ে।

তবে ক্যাটরিনা তার সাম্প্রতিক সাক্ষাৎকারে বলেছেন ভিন্ন কথা। তিনি জানান, ‘আমার সঙ্গে মাঝেমধ্যেই নতুন নাম জুড়ে যায়। এখন সকলে ভিকির নাম করছেন। এরপর হয়তো অন্য কারও নাম উঠে আসবে। আমি শুধুই শুনে যাই।’ তবে ভারতীয় গণমাধ্যম বলছে, তিনি যা-ই বলুক, যা রটে তার কিছু তো ঘটে। সূত্র : এই সময় ও আনন্দবাজার পত্রিকা।

মন্তব্য