| প্রচ্ছদ

'অ্যাওয়ার্ড' চুরি করেছেন আলিয়া!

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭৯ বার। প্রকাশ: ১১ ডিসেম্বর ২০১৯ ।

বলিউড তারকা আলিয়া ভাটের বিরুদ্ধে 'অ্যাওয়ার্ড' চুরির অভিযোগ এনেছেন আরেক বলিউড তারকা কঙ্গনা রনৌতের বড় বোন ও ম্যানেজার রাঙ্গোলি চান্ডেল। 

ডেকান ক্রনিকেলের প্রতিবেদনে বলা হয়েছে, তখনো অনুষ্ঠান শুরু হয়নি। তার আগেই আলিয়াকে পুরস্কার হাতে একটা বিশেষ দরজা দিয়ে বেরিয়ে যেতে দেখা গেছে। আলিয়া ভাটের সঙ্গে তখন ছিলেন তার ম্যানেজার। ওইসময় আগে থেকেই সেখানে ওত পেতে ছিল পাপারাজ্জিরা। সম্প্রতি স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডস অনুষ্ঠানের আগে এ ঘটনা ঘটে। 

ওই অনুষ্ঠানে তিনি জোয়া আখতার পরিচালিত 'গাল্লি বয়' ছবির জন্য জনপ্রিয় ক্যাটাগরিতে সেরা অভিনেত্রীর পুরস্কার লাভ করেন।

আর ওই ঘটনাটি শেয়ার করে ভাইরাল ভায়ানির নামে একটি পেজ। শেয়ার করা ওই ভিডিও মুহূর্তেই ছড়িয়ে পড়ে। ৪০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে, আলিয়া ভাট প্রথমে পাপারাজ্জিদের দেখে হতচকিয়ে যান, বিরক্ত হন। তার মুখ থেকে বেরিয়ে এসেছে ‘আরে’ শব্দটি। সোজা হেঁটে এড়িয়ে যেতে চান। তখন তিনি বুঝতে পেরেছেন, কাজটি মোটেও সহজ হবে না। পরে অবশ্য হেসে অ্যাওয়ার্ড হাতে পোজ দেন। 

ভিডিওতে আরও দেখা যায়, আলিয়া ভাটের ম্যানেজার একজন পাপারাজ্জিকে জিজ্ঞেস করছেন, ‘তোমরা নিশ্চয়ই এই ছবি এখনই আপলোড করবে না।’ উত্তর আসে, ‘না ম্যাডাম।’ তখন ম্যানেজার বলেন, ‘সন্ধ্যা সাতটার পর। অনুষ্ঠান শুরু হওয়ার পর।’ তখন ওই পাপারাজ্জি তাকে আশ্বস্ত করে বলেন, ‘ম্যাডাম, রাত আটটার পর আপলোড করব।

গুজবের সূত্রপাত এখানেই। একে কেন্দ্র করে কঙ্গনার বড় বোন ও ম্যানেজার রাঙ্গোলি চান্ডেল টুইটারে একাধিক পোস্ট করেছেন। আলিয়া ভাটকে ভর্ৎসনা করে তিনি লিখেছেন, 'তাও ভালো সে এ রকম নোংরা একটা কাজ আড়ালে করছে। এতটুকু সততা তো দেখিয়েছে। এটা ভেবেই ভালো লাগছে।'

এরপর আরেক পোস্টে তিনি আরও লিখেছেন, ‘১০ মিনিটের একটা ফালতু চরিত্র করে জনপ্রিয় ক্যাটাগরিতে পুরস্কার নিয়ে যায়। যেখানে অন্যরা (কঙ্গনা রনৌত) 'মণিকর্ণিকা: কুইন অব ঝাঁসি' বা 'জাজমেন্টাল হ্যায় কেয়া'র মতো ছবিতে দুর্দান্ত অভিনয় করে জ্বলে উঠেছেন।’

এদিকে অনুষ্ঠান শুরুর আগেই আলিয়া ভাটের হাতে কীভাবে এ পুরস্কার এসেছে, এ নিয়ে অনুষ্ঠান কর্তৃপক্ষের কাছ থেকে এখনো কোনো সদুত্তর পাওয়া যায়নি।

মন্তব্য